ঘুষ লেনদেনের ফোন আলাপ ফাঁস - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, December 20, 2019

ঘুষ লেনদেনের ফোন আলাপ ফাঁস


                          
নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ
জয়পুরহাটের আক্কেলপুরে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার আক্কেলপুর উপজেলা প্রতিনিধির ঘুষ নেওয়ার ফোন আলাপ ফাঁস হওয়ায় এলাকায় ব্যপক সমালোচনার ঝড় বইছে।

ফাঁসকৃত ফোপ আলাপ সূত্রে জানা গেছে, আক্কেলপুর উপজেলার পৌর সদরের তুলশীগঙ্গা নদীর বণ্যা প্রতিরোধক কাজ চলাকালিন সময়ে উক্ত কাজে নিয়োজিত ঠিকাদার মোঃ ফিরোজ কাঞ্চন কাজটি পরিচালনা করছিলেন।

উক্ত সময়ে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার আক্কেলপুর উপজেলা প্রতিনিধি হিসেবে পরিচয়ধারী নেওয়াজ মোরশেদ ওরফে ডিস শামীম নামে এলাকায় পরিচিত ব্যক্তি ঠিকাদার ফিরোজ কাঞ্চনকে বিভিন্ন সময়ে নানা ভয়ভিতি দেখিয়ে মোটা অংকের অর্থ দাবি করে আসছিলেন।

একপর্যায়ে উক্ত ঠিকাদারের বাড়ি নাটোর জেলাতে হওয়ায় নিরুপাই হয়ে নেওয়াজ মোরশেদকে নগদ পাঁচ হাজার টাকা দিলে সে কিছুটা খুশি হয়ে ঠিকাদারকে আশ্বাস প্রদান করে বলেন যে, অন্য কোন সাংবাদিক এসে যদি আপনাকে কোন প্রকার বিরক্ত করে তাহলে আপনি আমাকে ফোন করবেন। 

পরবর্তিতে একই পন্থায় নেওয়াজ মোর্শেদের কুটকৌশলে পাঠানো আরেকজন সাংবাদিক (নাম প্রকাশে অনিচ্ছুক) উক্ত ঠিকাদারের নিকট অর্থ দাবি করলে তিনি নেওয়াজ মোরশেদকে ফোন করলে কায়দা করে অধিক পরিমান অর্থ হাতিয়ে নেওয়ার অপচেষ্টায় ঠিকাদারকে তার টাকা ফেরত পাঠাবে বলে বিকাশ এ্যাকাউন্ট নম্বর চেয়ে বসেন।

ফোনে আলাপের পর ঠিকাদার তাকে বিকাশ নাম্বার দিলেও সে আর কোন টাকা ফেরত পাঠায়নি।

প্রকাশ থাকে যে, উক্ত বণ্যা নিয়ন্ত্রন বাঁধ নির্মান কাজে এলাকাবাসির উপকারের চিন্তা করে ঠিকাদার আক্কেলপুর উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করে বিষয়টি খুলে বলেন।

এ ব্যাপারে জয়পুরহাট জেলা প্রেস-ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ মতলুব হোসেন ও নাম প্রকাশে অনিচ্ছুক আক্কেলপুর উপজেলার সুধিমহল বাংলাদেশের বহুল প্রচারিত এবং আলোচিত জাতীয় দৈনিক কালের কণ্ঠ পত্রিকার মান ক্ষুন্ন করে এমন অসাধু প্রতিনিধির বহিষ্কারের দাবি জানান।


No comments: