ফরিদপুরে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে হত্যা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, December 12, 2019

ফরিদপুরে এক রাজমিস্ত্রিকে পিটিয়ে হত্যা


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের দয়রামপুর এলাকার চানঁ খন্দকারের বাড়ীর সামনে পূর্ব শুত্রুতার জের ধরে এক রাজমিস্ত্রি আতিয়ার সেক(৩৫)কে পিটিয়ে হত্যা করেছে গ্রামের কয়েক যুবক। নিহত আতিয়ার ওই এলাকার মৃত ইমান সেকের পুত্র। তার স্ত্রীসহ তিন পুত্র রয়েছে।  
 
নিহতের বড় ভাই লুৎফর জানান, গত বুধবার রাত ৯টার সময় মমিনখাঁর হাট এলাকা হতে কাজ শেষ করে সে বাড়ি ফেরার পথে বাড়ির নিকট আসলে তাকে আটক করে পূর্ব শুত্রæতার জের ধরে গ্রামের ৭/৮জন যুবক পিটিয়ে আহত করে। এসময় তারা তাকে চোর সন্দেহের কথা বলে মাথায় ধাড়ালো অস্ত্র দিয়ে কোপ ও সারা শরীরে পিটায়। পরে তাকে রাত ২টার সময় তারা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে রেখে আসে। আমরা বৃহস্পতিবার সকালে খবর পেয়ে হাসপাতালে এসে আমার ভাইকে মৃত অবস্থায় পাই। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

তিনি বলেন, এ কাজের সাথে আমাদের পারিবারিক শুত্রুতা যে সব প্রতিবেশীদের সাথে রয়েছে তারা এই কাজ করেছে।  

কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই বেলাল হোসেন জানান, খবর পেয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওই রাজমিস্ত্রির লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তিনি বলেন, চোর সন্দেহে তাকে মারা হয়েছে বলে প্রাথমিকভাবে স্থানীয়দের কাছ থেকে জানতে পেরেছি। তবে তদন্ত করে দেখা হচ্ছে কি কারনে তাকে মারা হয়েছে।

No comments: