ফরিদপুরে একই রাতে দুইস্থানে অগ্মিকান্ড, মা-মেয়ের মৃত্যু - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, January 19, 2020

ফরিদপুরে একই রাতে দুইস্থানে অগ্মিকান্ড, মা-মেয়ের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে একই রাতে দুইস্থানে অগ্মিকান্ডের ঘটনা ঘটেছে। এতে মা মেয়েসহ দুজন নিহত হয়েছে।  ফরিদপুর সদর উপজেলার চরমামুদপুরের আজাদ মোল্লার বাড়িতে অগ্মিকান্ডের ঘটনায় আলেয়া বেগম(৪০) নামের এক নারীর ঘটনাস্থলেই মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আলেয়া বেগমের তিন বছরের শিশু কন্যাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নেওয়ার পথে শিশু কন্যাটির মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত ১০ টার দিকে। আলেয়া বেগমের স্বামী আজাদ সেক বলে জানা গেছে।


ফরিদপুর ফায়ার সাভির্সের ষ্টেশন অফিসার মো প্রিন্স পাঠান জানান, শনিবার দিবাগত রাত ১০ টার দিকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে অগ্মিকান্ডের সুত্রপাত ঘটে মুহুত্বের মধ্যে বাড়ির তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফরিদপুর থেকে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনার আগের ঘরের মধ্যে থাকা যাবতীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। তিনি বলেন এসময় ঘরের ভিতর থাকা আলেয়া বেগম ও তার শিশু কন্যা অগ্মিদগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করা হলে ঘটনাস্থলেই আলেয়া বেগমের মৃত্যু হয়। শিশুটিকে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নেওয়ার পথে শিশু কন্যাটির মৃত্যু হয়। 


এদিকে শনিবার দিবাগত রাত ১২টার সময় জেলার চরভদ্রাসন উপজেলা বাজারে অগ্মিকান্ডে মুদ দোকান সহ ৬টি দোকান পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থরা হলেন তৌহিদ, জিয়া ও তুহিনসহ কয়েকজন। 


এ ঘটনায় ফরিদপুর ও সদরপুর থেকে ফায়ার সার্ভিস এসে এক ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা তা এখনো বলতে পারেনি। তবে এখানেও বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে অগ্মিকান্ডের সুত্রপাত ঘটে বলে জানাগেছে।

No comments: