ভোলায় নবনির্বাচিত দু'চেয়ারম্যানকে সংবর্ধনা ও পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Thursday, January 16, 2020

ভোলায় নবনির্বাচিত দু'চেয়ারম্যানকে সংবর্ধনা ও পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

ভোলা সংবাদাতা- ভোলা চরফ্যাশন উপজেলা দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসায় ফুলেল শুভেচছায় সিক্ত হলেন ৭নং নুরাবাদ এবং ২১ নং আহাম্মদ পুর ইউপি 'র চেয়ারম্যান  আলহাজ্ব আনোয়ার হোসেনএবং আলহাজ্ব ফখরুল ইসলাম সাহেব।


আজ ১৬ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসার প্রাঙ্গনে এক বিশাল অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে  সংবর্ধণা বিদায় ও দোয়া অনুষ্ঠান -২০২০ অনুষ্ঠিত হয়েছে।

দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরনবী আব্বাসের সভাপতিত্বে শুভেচ্ছা ভাষন ও ফুলেল সৌরভে সিক্ত হলেন অনুষ্ঠানের প্রধান অতিথি  ৭নং নুরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন এবং প্রধান মেহমান ২১ নং আহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফখরুল ইসলাম।

চরফ্যাশন পশ্চিমাঞ্চলের একমাত্র নারী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান প্রতিবছরের ন্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বগুলো ছিলো চোখ পড়ার মতো। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রাদান করা হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন চরফ্যাশনের উন্নয়নের মহানায়ক আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের আবিস্কার নবগঠিত দু'ইউনিয়নের চেয়ারম্যান ও নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন হাং। তিন ভাই মিলে চরফ্যাশন পশ্চিমাঞ্চলের উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বক্তারা আরো বলেন দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসায় ছাত্রীদের জন্য এক কোটি বিশ লক্ষ টাকা ব্যায়ে দুই তলা বিল্ডিং স্থাপনে আবদুল্লাহ আলইসলাম জ্যাকব এমপি র কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

নারী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে বাউন্ডারি ও গেট দাবি প্রেক্ষিতে সভায় তিন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দ এ সময়ের দাবি এটিকে পুরনের আশ্বাস প্রদান করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুলার হাট আদর্শ ডিগ্রি কলেজের অধ্যাপক আবুল কালাম আজাদ, নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার অধ্যাপক মোঃ জাহাঙ্গীর হোসেন, নুরাবাদ ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ হোসেন,যুবলীগের সভাপতি মোঃ ইউসুফ পন্ডিত,মোঃ ফারুক মাষ্টার, দুলার হাট থানার এস আই বাদল কৃষ্ণ, এ,এস আই মোঃ বেলাল, অবসরপ্রাপ্ত শিক্ষক মাওঃ ওয়ালীউল্যাহ, সাংবাদিক ও নুরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন আমু, সাংবাদিক আক্তারুজ্জামান সুজন,সাংবাদিক মোঃ সামসুর রহমান সোহেল, বাংলাদেশ আ'লীগ নুরাবাদ, আহাম্মদ পুর,নীলকমল ইউনিয়নে নেতৃবৃন্দ, অভিভাবক,শিক্ষক ও সকল ছাত্রছাত্রী বৃন্ধ।

উল্লেখ্য গত ৩০ ডিসেম্বর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দায়িত্ব ভার গ্রহনে অধীর আগ্রহে ইউনিয়নবাসী কিন্তু তারই পুর্বে দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসার প্রতিক্ষার অবসানে খুবই আনন্দ বোধ করছে মাদ্রাসার অভিভাবক, শিক্ষক,শিক্ষার্থী ও এলাকার জনসাধারণ।

No comments:

Post a Comment