ফরিদপুর পুলিশ সুপারের ব্যতিক্রমধর্মী উদ্যোগ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, February 01, 2020

ফরিদপুর পুলিশ সুপারের ব্যতিক্রমধর্মী উদ্যোগ

ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর জেলা পুলিশ তাদের পুলিশ লাইন্স এর পাশে অবস্থিত দেয়ালে অন্যরকম এক উদ্যোগ গ্রহন করেছে। জেলা পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা এর উদ্যোগে এই আর্তমানবতার সেবায় অসহায়ের পাশে দাঁড়ানোর জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয়েছে।    


এখানে যে কেউ পারেন তার অব্যবহৃত কাপড়টি এখানে রেখে আর্তমানবতার সেবায় অংশ গ্রহন করতে। ফরিদপুর জেলা পুলিশের এই উদ্যোগ এরই মধ্যে সাধুবাদ জানিয়েছে জেলার সকলস্থরের মানুষ। দেয়ালটিতে বলা হয়েছে “প্রয়োজনীয় কাপড়টি নিয়ে যান, অব্যবহৃত কাপড়টি রেখে যান”।


এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান জানান, এই ক্ষুদ্র প্রায়াসের মূল উদ্দেশ্য অনেকেই আছেন যাদের ব্যাবহার করা কাপড় ফেলে দেয় কিন্তু সেই পুরাতন কাপড় গুলোই হয়ত অন্য একটি মানুষের মুখে হাসি ফুটাবে। আর এজন্যই যাদের পুরাতন কাপড় ফেলে দেয় বা নষ্ট করে সেগুলো ফেলে না দিয়ে পাশে আছি আমরা নামের এই দেয়ালে কাপড় গুলো রেখে যেতে পারেন। এতে যাদের কাপড় প্রয়োজন তারা এখান থেকে কাপড় নিয়ে যাবেন। আমরা জেলা পুলিশ অনেক কাজের মাঝে এমন একটি উদ্যোগ গ্রহন করেছি যাতে আর্তমানবতার সেবায় জেলা পুলিশ আরো বেশী ভূমিকা রাখতে পারে।   


আমরা আছি পাশে নামের এই দেয়াল টি তৈরী করা হয়েছে ফরিদপুর জেলা পুলিশ লাইন্স মেইন গেইটের পার্শে।

No comments:

Post a Comment