নাচোলে উন্মুক্ত পদ্ধতিতে বিভিন্ন ভাতাভোগিদের বাছাই শুরু - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, February 18, 2020

নাচোলে উন্মুক্ত পদ্ধতিতে বিভিন্ন ভাতাভোগিদের বাছাই শুরু


চাঁপাইনাবাবগঞ্জ প্রতিনিধি:চাঁপাইনবাবগঞ্জ জেলা নাচোল পৌরসভার বিভিন্ন ভাতাভোগীদের উন্মুক্ত পদ্ধতিতে বাছাই কাজের উদ্বোধন করা হয়েছে। 


আজ সোমবার দুপুর ১২টায় নাচোল পৌর চত্বরে উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে কার্ড বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আল গালিব, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আজহারুল ইসলামসহ সামাজসোব দপ্তরের অন্যান্য কর্মচারীগণ। 

“মুজিব বর্ষে অগ্রযাত্রা ভাতাভোগী বাছাইয়ে উন্মুক্ততা”-প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার পৌর চত্বরে সমাজসেবা অধিদপ্তরের বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা, এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতা প্রদান কর্মসূচির আওতায় উন্মুক্ত পদ্ধতিতে নতুন ভাতাভোগী বাছাই করা হয়। এদিন নাচোল পৌরসভার ৯টি ওয়ার্ডর সংশ্লিষ্ট কাউন্সিলরগণ ভাতাভোগীদের বাছায় কাজে সহযোগিতা করেন।

 উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল গালিব জানান, বয়স্ক-৯৬, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা-১৪০,  এবং অস্বচ্ছল প্রতিবন্ধী-১২৭জনের আবেদন পেয়েছেন। তিনি আরো জানান, উপজেলা সমাজসোব অধিদপ্তর থেকে বাছাইকৃত প্রতিবন্ধীদেরকে প্রতি মাসে ভাতা দেয়া হবে ৭শ’৫০টাকা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলাদেরকে ৫শ’টাকা ও অস্বচ্ছল প্রতিবন্ধীদেরকে ৫শ’টাকা হারে ভাতা দেয়া হবে। 

No comments: