বোয়ালখালীতে এস ও এস গ্যাং এর পক্ষ থেকে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, March 23, 2020

বোয়ালখালীতে এস ও এস গ্যাং এর পক্ষ থেকে মাস্ক ও সচেতনতামুলক লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিনিধি:চট্টগ্রামের বোয়ালখালীতে  সোমবার সকাল থেকে করোনাভাইরাস প্রতিরোধমূলক মাস্ক ও লিফলেট বিতরন করা হয়।


এসময় এস ও এস বাংলাদেশ সাইবার আর্মি সিকিউরিটি গ্যাং এর  উদ্যোগে বোয়ালখালীতে ৫০০ পিস মাস্ক ও সচেতনতা মুলক ৫ হাজার পিস লিফলেট বিতরণ করা হয়। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত এস ও এস গ্যাং এর সিইও মোহাম্মদ ওমর খৈয়াম এর নেতৃত্বে উক্ত সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।

আরো উপস্থিত ছিলেন এস ও এস গ্যাং এর সদস্য মোহাম্মদ আইয়ুব মোঃ ফাহিম মোঃ আলতাফ, ইসতাদুল ইসয় শিমুল , ইশতিয়াক হোসেন শাওন, মোঃ মুমিন, নয়া দিগন্তের সংবাদিক মোহাম্মদ তৌহিদ।

এস ও এস গ্যাং করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ জনগণকে সচেতন করার লক্ষ্যে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রাখবে। আগামী ২৫ শে মার্চ ২০২০ ইংরেজি তারিখ রোজ বুধবার সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন স্থানে দিশা যুব ফাউন্ডেশন বাংলাদেশ,  এস ও এস গ্যাং , লায়ন্স ক্লাব অব চিটাগাং এ্যাঞ্জেল নিউ ক্লাব অব চিটাগাং সীতাকুন্ড, অলিউ ক্লাব অব চিটাগাং লিবার্টি যৌথভাবে জনসমাগম না করে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট হতে দারোগারহাঁট পর্যন্ত এলাকায় এবং চান্দগাও থাবায় মাস্ক ও লিফলেট বিতরণ করা হবে।

এস ও এস বাংলাদেশ সাইবার আর্মি সিকিউরিটি গ্যাং সিইও ওমর খৈয়াম আমাদের জানান এস ও এস গ্যাং সবসময় শুধু অনলাইনে সাইবার নিরাপত্তায় না অফলাইনে অনাহারী গরীব ও দরিদ্রদের সাহায্য করার জন্য এক ধাপ এগিয়ে থাকার জন্য আমরা মন প্রাণ দিয়ে চেষ্টা করি। 

করোনা ভাইরাস সম্পর্কে জানতে চাইলে তিনি আমাদের জানান আমরা প্রত্যকে যদি নিজ নিজ জায়গা থেকে নিজেরা সচেতন হই, এবং অন্যদের সচেতন করি এবং বাংলাদেশ গনপ্রজাতন্ত্রী সরকারের নির্দেশনা মেনে চলি। ইনশাআল্লাহ আগামীতে করোনা ভাইরাস আমাদের এই বাংলাদেশে মহামারী রুপ নিতে পারবেনা বলে আশা করা যায়।এসময় তিনি সকলকে নিরাপদে ও করোনা ভাইরাস মোকাবেলায় সকলকে সক্রিয় থাকতে বলেছেন।

No comments: