সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে যৌনকর্মী ও শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, May 22, 2020

সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে যৌনকর্মী ও শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফরিদপুর প্রতিনিধি :

শাপলা মহিলা সংস্থা (এসএমএস) ফরিদপুর জেলায় তৃণমূল পর্যায়ে সমাজে পিছিয়ে পরা জনগোষ্ঠির সার্বিক উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন করে আসতেছে। বর্তমান বিশ্ব ভয়াবহ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত। ফলে দেখা দিয়েছে অর্থনৈতিক মন্দা ও খাদ্যাভাব। 

এডুকো বাংলাদেশের আর্থিক সহযোগিতায় শাপলা মহিলা সংস্থা (এসএমএস) আয়োজনে সিএন্ডবি ঘাট যৌনপল্লীতে অবস্থানরত দুইশত জন যৌনকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে ৫ কেজি চাঊল, ৫ কেজি গোল আলু, ২ কেজি ডাউল, ১ কেজি লবন, ১ কেজি ডিটারজেন্ট, ১ কেজি তেল, ১ পিস বড় সাবান ও ১ পিস মাক্স এবং  একজন শিশুর মাঝে খাদ্য সামগ্রী হিসাবে ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সুজি, ২৫০ গ্রাম গুড়াদুধ ও ২ প্যাকেট লেক্সাস বিস্কুট তুলে দেওয়া হয়। 

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শাহ্ মোঃ সজিব, এডুকো বাংলাদেশের প্রজেক্ট অফিসার মোঃ আনোয়ার হোসেন, শাপলা মহিলা সংস্থার নির্বাহী পরিচালক চঞ্চলা মন্ডল, সুশিক্ষা ও সু-স্বাস্থের মাধ্যমে সুরক্ষা (এস.এস.এস.) প্রকল্পের পিআইসি প্রশান্ত কুমার সাহা। 

উল্লেখ্য এডুকো শিশু অধিকার ভিত্তিক আন্তর্জাতিক সংস্থা । প্রধান কার্যালয় স্পেনের বার্সেলোনায়। ১৯৯৯ সাল থেকে বাংলাদেশের বিভিন্ন জেলায় সুবিধা বঞ্চিত শিশুদের অধিকার নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।



No comments: