রথখোলা যৌনপল্লীতে যৌনকর্মী ও শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, May 22, 2020

রথখোলা যৌনপল্লীতে যৌনকর্মী ও শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ফরিদপুর প্রতিনিধি :
শাপলা মহিলা সংস্থা (এসএমএস) ও এডুকো বাংলাদেশের যৌথ উদ্যোগে রথখোলা যৌনপল্লীতে অবস্থানরত দুইশতজন যৌনকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে ৫ কেজি চাঊল, ৫ কেজি গোল আলু, ২ কেজি ডাউল, ১ কেজি লবন, ১ কেজি ডিটারজেন্ট , ১ কেজি তেল, ১ পিস বড় সাবান ও ১ পিস মাক্স এবং একশত চল্লিশজন শিশুর মাঝে খাদ্য সামগ্রী হিসাবে ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সুজি, ২৫০ গ্রাম গুড়াদুধ ও ২ প্যাকেট বিস্কুট তুলে দেওয়া হয়। 

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডুকো বাংলাদেশের প্রজেক্ট অফিসার মোঃ আনোয়ার হোসেন, ফরিদপুর সদর উপজেলার প্রতিনিধি, ফরিদপুর পৌরসভার ০২ নং ওয়ার্ডের কাউন্সিলর আনিসুর রহমান সাবুল, শাপলা মহিলা সংস্থার নির্বাহী পরিচালক চঞ্চলা মন্ডল, প্রথম আলোর পান্না বালা, প্রকল্প পরিচালক শ্যামল প্রসাদ অধিকারী, শিশু সুরক্ষা কমিটির (সিবিসিপিসি) সভাপতি ফকির আজমল শাহ্, সুশিক্ষা ও সু-স্বাস্থের মাধ্যমে সুরক্ষা (এস.এস.এস.) প্রকল্পের পিআইসি প্রশান্ত কুমার সাহা ও ঈন্দ্রজিৎ পাল নিত্য। 

উল্লেখ্য এডুকো শিশু অধিকার ভিত্তিক আন্তর্জাতিক সংস্থা । প্রধান কার্যালয় স্পেনের বার্সেলোনায়। ১৯৯৯ সাল থেকে বাংলাদেশের বিভিন্ন জেলায় সুবিধা বঞ্চিত শিশুদের অধিকার নিশ্চিতের লক্ষ্যে কাজ করে যাচ্ছে|

No comments: