ফরিদপুরে মটরসাইকেল নিয়ে কর্মহীন পরিবারের বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছে জেলা পুলিশ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, May 13, 2020

ফরিদপুরে মটরসাইকেল নিয়ে কর্মহীন পরিবারের বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিচ্ছে জেলা পুলিশ

ফরিদপুর প্রতিনিধি : 

ফরিদপুরের পুলিশ সুপার আলীমুজ্জামান বিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় করোনায় কর্মহীন থাকা হতদরিদ্রদের বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার কাজটি করছেন ফরিদপুর জেলা পুলিশ। ফরিদপুর জেলা পুলিশের দুই দিনের বেতনের টাকায় এই খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে।  করোনার প্রার্দুভাব শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত অটো চালক, রিক্সা চালক, ভ্যানচালক, অসহায় প্রায় ১ হাজার পরিবারকে খাদ্য সাহয়তা প্রদান করা হয়েছে।  বুধবার দুপুরে ফরিদপুর পুলিশ লাইন হতে ১০টি মটর সাইকেল যোগে খাদ্য সামগ্রী নিয়ে যাত্রা শুরু করে পুলিশ সদস্যরা। এসময়  অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সাইফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম, রিজার্ভ অফিসার আনোয়ার  হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সাইফুজ্জামান জানান, আমাদের কাছে সরকারী কোন খাদ্য সামগ্রীর বরাদ্দ নেই কিন্তু আমাদের কাছে প্রচুর মানুষ সাহায্যের জন্য আসে। আমরা পুলিশ প্রশাসন ফরিদপুরের সকল পুলিশ সদস্যের কাছ থেকে আমাদের বেতনের টাকা থেকে কিছু কিছু করে দিয়ে একটি ফান্ড তৈরী করেছি। আমাদের কাছে যখন চাহিদা আসে তখন খোঁজ খবর নিয়ে যার খুব বেশী প্রযোজন তাকে সেই ফান্ড থেকে খাদ্য সহায়তা দেওয়া হয়।

পুলিশসুপার আলিমুউজ্জামান জানান, করোনা ভাইরাসের কারনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের সহায়তার জন্য আমরা একটি মানবিক সেল খুলেছি, মানুষ সেখানে এসে তাদের সমস্যা কথা বলে এবং আমার নম্বর অনেকে ফোন করে। তাদের ফোন পেয়ে খাদ্য পেীঁছে দেয়া হয়। আমরা চাই সবাই ঘড়ে থাকুক সামাজিক দূরত্ব বজায় রাখুক। প্রতিটি প্যাকেটে ৫ কেজি  চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু ও একটি করে সাবান রয়েছে।

No comments:

Post a Comment