ফরিদপুরে হাসপাতাল থেকে পলায়ন এক করোনা রোগির, আটক হয়ে হাসপাতালে - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, May 18, 2020

ফরিদপুরে হাসপাতাল থেকে পলায়ন এক করোনা রোগির, আটক হয়ে হাসপাতালে



ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের এক করোনা আক্রান্ত রোগী সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী  কর্মকর্তা জেতী প্রু ও নগরকান্দা থানা অফিসার ইনচার্জ  শেখ সোহেল রানার তৎপরতায় তাকে  উপজেলার মহিলা রোড নামক এলাকা থেকে আটক  করে। পরে দ্রুত তাকে চিকিৎসার জন্য পুনরায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড হাসপাতালে পাঠানো হয় ।

হাসপাতাল সূত্রে জানাযায়, করোনা রোগী সোবহান মিয়া ঢাকাতে একটি বেসরকারি টিভি চ্যানেল এর পরিচালকের গাড়ী চালক। সে গত ৪ মে ঢাকা হতে বাড়ীতে আসার পরে শরীরে করোনা ভাইরাসের লক্ষন দেখা দিলে নমুনা পরীক্ষা করা হয়। এরপর গত ১২ মে শরীরে করোনা ভাইরাস পজেটিভ আসলে তাৎক্ষনিক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে এনে ভর্তি করে। সেখানেই বর্তমানে তার চিকিৎসা দেওয়া হচ্ছিলো। সোমবার সকালে সে হাসপাতাল থেকে পালিয়ে যায় ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু বলেন, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আমাদের জানানোর পর গোপন সংবাদের ভিত্তিতে ও তার পারিবারিক সহযোগিতায় থানার ওসিকে সঙ্গে নিয়ে আটক করা হয়। এরপর অতিদ্রুত তাকে পুনরায় চিকিৎসার  জন্য  ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ফেরত পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment