চরভদ্রাসনে বন্যার্তদের মাঝে জেলা সিভিল সার্জনের ওষুধ সামগ্রী বিতরণ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, July 30, 2020

চরভদ্রাসনে বন্যার্তদের মাঝে জেলা সিভিল সার্জনের ওষুধ সামগ্রী বিতরণ


নাজমুল হাসান নিরব,চরভদ্রাসন প্রতিনিধি:
ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহায়তায় প্রায় একশত বন্যার্তদের ওষুধ সামগ্রী বিতরন করা হয়। বৃহস্পতিবার সকাল এগারোটার দিকে উপজেলার হাজী ডাংগী গ্রামে স্বাস্থ্য কর্মীরা মেডিকেল ক্যাম্প স্থাপন করে স্বাস্থ্য সেবা ও ওষুধ সামগ্রী বিতরণ করেন।

জানা যায়,এ বছর বন্যায় পদ্মার উপজেলার অধিকাংশ গ্রামের মানুষ পানি বন্দি হয়ে পড়েছে। বন্যার অবস্থা দিনকে দিন অবনতি হচ্ছে। বৃদ্ধি পাচ্ছে বিভিন্ন পানিজনিত-রোগ বালাই।

বন্যা কবলিত মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিচ্ছে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ মেডিকেল টিম উপজেলার   হাজী ডাঙ্গী এলাকার বন্যার্তদের প্রাথমিক চিকিৎসা ও ওষুধ বিতরণ করেন। এছাড়াও বন্যাকালীন ও বন্যাপরবর্তী রোগ বালাই সম্পর্কে আলোচনা ও এর প্রতিকারে পরামর্শ প্রদান করেন মেডিকেল টিমের চিকিৎসকরা।এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন ডা.সিদ্দিকুর রহমান।আরো উপস্থিত ছিলেন প্রধান সহকারী সিভিল সার্জন অফিস মোঃ জালালউদ্দিন।

 এতে বন্যার্ত লোকজনের পাশাপাশি সর্বস্তরের মানুষ উপস্থিত হন এবং এ উদ্যোগকে স্বাগত জানান।

মেডিকেল টিমে আরো উপস্থিত ছিলেন প্রধান সহকারী চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ কে এম হায়দার, এমটিইপিআই মোঃ কবির,স্বাস্থ্য সহকারি আসাদুজ্জামান খান,মাহাবুব মৃধা।



No comments: