মেহেরপুরে করোনায় আক্রান্ত ব্যক্তির ব্যবসা প্রতিষ্ঠান ৫ দিন পর খুলে দিলো স্থানীয় প্রশাসন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, July 07, 2020

মেহেরপুরে করোনায় আক্রান্ত ব্যক্তির ব্যবসা প্রতিষ্ঠান ৫ দিন পর খুলে দিলো স্থানীয় প্রশাসন


মেহের আমজাদ,মেহেরপুর//
মেহেরপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাখার ৫ দিন পর স্থানীয় প্রশাসন ব্যবসা প্রতিষ্ঠান খুলে দিয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর সদর উপজেলা পরিষদের সামনের মার্কেটের মেহেদী হার্ডওয়ার এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ খুলে দেওয়া হয়। মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম এর উপস্থিেিত ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়া হয়। এ সময় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস সেখানে উপস্থিত ছিলেন।

সম্প্রতি মেহেদী হার্ডওয়ার এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ এর মালিকের করোনা পজিটিভ আসলে তার বাড়ি লকডাউন করে দেওয়া হয়। সেই থেকে ওই মালিক বড়িতে অবস্থান করছেন।

এদিকে পজিটিভ আসার পর মেহেরপুর সদর উপজেলা পরিষদের সামনে মার্কেটের কিছু ব্যবসায়ী মেহেদী হার্ডওয়ার এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ না খোলার জন্য চাপ দিলে গত বুধবার থেকে মেহেদী হার্ডওয়ার এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ বন্ধ রাখা হয়। এ বিষয়টি উপজেলা প্রশাসনকে জানানো হলে গতকাল সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম সেখানে উপস্থিত হয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেন।এ সময় সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মাসুদুল আলম জানান, ব্যবসায়ী করোনা পজিটিভ এ আক্রান্ত হয়েছেন কিন্তু ব্যবসা প্রতিষ্ঠানতো আক্রান্ত হয়নি। তিনি বলেন তা ছাড়া আক্রান্ত ব্যক্তির সঙ্গে দোকানের কোন সম্পর্ক নাই, যেহেতু তিনি বাড়িতে অবস্থান করছেন সেহেতু দোকান খুলে রাখলে কোন সমস্যা নাই।

No comments: