মাদক প্রতিরোধে খেলাধুলায় মনযোগ দেওয়ার আহব্বান ইমরান তালুকদারের - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, August 04, 2020

মাদক প্রতিরোধে খেলাধুলায় মনযোগ দেওয়ার আহব্বান ইমরান তালুকদারের


 আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ ও গট্টি এলাকায় মাদক প্রতিরোধে যুবকদের খেলাধুলার প্রতি মনোযোগ দেওয়ার আহব্বান জানান ঢাকা এলিভেটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী, তরুন সমাজ সেবক ও জয়ঝাপ গ্রামের কৃতি সন্তান মোঃ ইমরান তালুকদার। রবিবার বিকালে উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ স্কুল 

মাঠে ও সোমবার বিকালে গট্টি স্কুল মাঠে ফুটবল টুণামেন্টের উদ্বোধণ করেন ইমরান তালুকদার। তিনি এসময় গট্টি স্কুল মাঠ ও জয়ঝাপ স্কুল মাঠের যুবকদের ৪টি টিমের খেলোয়াড়দের 

হাতে ফুটবল খেলার জন্য বুট, জার্সি ও বলসহ বিভিন্ন খেলাধুলার সামগ্রী 

তুলে দেন। ফুলবল টিমের পক্ষ থেকে ইমরান তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানান এ্যাড. নাসির তালুকদার।

এসময় উপস্থিত ছিলেন, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, আওয়ামী লীগ নেতা খোরশেদ খান, মানিক মাতুব্বার, জয়ঝাপ সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন তালুকদার, আবু সায়েম হোসেন (টিটন মিয়া) ,সেনাবাহিনীর (অবঃ) সার্জেন্ট মোঃ বকুল তালুকদার, ইমদাদ তালুকদার,  ইয়াকুব মাতুব্বার, মুক্তিযোদ্ধার সন্তান আবুল বাশার মোল্যা প্রমূখ।

ফুটবল টুনামেন্ট উদ্বোধনকালে ইমরান তালুকদার যুবকদের উদ্যেশে বলেন, আমি কোন রাজনীতি করি না।  বর্তমান সময়ে মাদক ও অবক্ষয় থেকে যুব সমাজকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই। সমাজ থেকে মাদকদ্রব্য প্রতিরোধ করতে যুব সমাজকে খেলা-ধুলার প্রতি আকৃষ্ট করতে হবে। খেলা-ধুলার দিকে যুবকরা যদি মনোযোগ দেয় তাহলে মাদক থেকে ফিরে আসা সম্ভব।  

তিনি আরো বলেন, সকল অভিভাবককে তাদের সন্তানদের খেলাধুলা করার সুযোগ দিতে হবে। পাশাপাশি সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেন। সেই সাথে মাস্ক ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার জন্য আহব্বান জানান।

No comments: