বোয়ালমারী পৌর নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও প্রতিকী নৌকা ভাংচুর - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, January 14, 2021

বোয়ালমারী পৌর নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও প্রতিকী নৌকা ভাংচুর



ফরিদপুর প্রতিনিধি : 
ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে বুধবার গভীর রাতে আ.লীগের একটি নির্বাচনী অফিস ও নির্বাচনী প্রচারণায় ব্যবহৃত একটি নৌকা পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 


বৃহস্পতিবার বেলা সাড়ে ৮ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ ও সহকারী কমিশনার (ভ‚মি) মারিয়া হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


সরোজমিনে গিয়ে জানা যায়, পৌরসভার ৪ নং ওয়ার্ডের আমগ্রাম খাঁ বাড়ির মোড়ে অবস্থিত নির্বাচনী ক্যাম্পটির একাংশ বুধবার রাত ১২ টার পর কোন এক সময় আগুন দিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এছাড়া একই রাতে ৭ নং ওয়ার্ডের ছোলনা গ্রামের চুন্নু বিশ্বাসের বাড়ি সংলগ্ন রেলগেটে রাখা প্রচারণায় ব্যবহৃত একটি নৌকাও দুর্বৃত্তরা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। ঘটনার পর থেকে সংশ্লিষ্ট এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 


আগামী ১৬ জানুয়ারি বোয়ালমারী পৌরসভা নির্বাচন। নির্বাচনের দুই দিন আগে এ ধরনের নাশকতায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। 


এ বিষয়ে বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। আমরা এলাকায় রাজনৈতিক সহাবস্থান নিয়ে থাকি। অথচ রাতের আধারে নির্বাচনী অফিস ও নৌকা পুড়িয়ে দেয়া অত্যন্ত জঘন্যতম কাজ। আমরা এর নিন্দা জানাই। প্রশাসনকে বিষয়টি জানিয়েছি।


কয়েকজন আ.লীগ নেতা ঘটনার সাথে বিএনপি প্রার্থী শুকুর মিয়া জরিত বলে অভিযোগ করেছেন। তার প্রতিহিংসা মূলক আচরনের এটি একটি বহিঃপ্রকাশ বলেও তারা মত প্রকাশ করেন। 


এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 


বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

No comments: