আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা বোয়ালমারী পৌর নির্বাচনের প্রচারণায় - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, January 13, 2021

আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা বোয়ালমারী পৌর নির্বাচনের প্রচারণায়



ফরিদপুর প্রতিনিধি :
আধুনিক পৌরসভা গঠন, পরিকল্পিত উন্নয়ন সুনিশ্চিত করা এবং নাগরিক সুবিধা নিশ্চিত করতে ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে বুধবার দিনভর নৌকায় ভোট চাইলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্যরা। 


উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আ'লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. সেলিম রেজা লিপনের পক্ষে তারা নৌকা প্রতীকে ভোট চান। 


ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং সদ্য ঘোষিত আ.লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এ্যাড. মো. লিয়াকত শিকদারের নেতৃত্বে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য বিমান রায়, মুনসী সেলিম হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ তাহিদুর রহমান মুক্ত। এ সময়  অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক আমিনুর রহমান সোহেল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. মোমিনুর রহমান সবুজ, দাদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামীম মোল্যা, জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক মিয়া, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন প্রমুখ। 


ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং সদ্য ঘোষিত আ.লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এ্যাড. মো. লিয়াকত শিকদার এসময় সাংবাদিকদের বলেন প্রথম শ্রেণির এ পৌরসভায় আ.লীগের কোন প্রার্থী মেয়র নির্বাচিত হতে পারেনি আজ পর্যন্ত। তাই পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধি করতে নৌকা প্রতীকে মেয়র নির্বাচিত করার আহবান জানান। তিনি বলেন, বিএনপি প্রার্থী ঘরে বসে ছক কষে গোপনে ভোট কিনে নির্বাচিত হওয়ার পায়তারা করছেন। এবার সেই আশা তার পূরন হবে না বলেও তিনি জানান। এসময় তিনি বিএনপির প্রার্থী মোঃ শুকুর মিয়ার বিরুদ্ধে নৌকার প্রার্থী ও সাধারন মানুষের সাথে অভব্য প্রতিহিংসা মূলক আচরনের অভিযোগ করেন।    

অপরদিকে বিকেলে ফরিদপুর জেলা আ.লীগের মহিলা সম্পাদিকা আইভি মাসুদ উপজেলা আ.লীগ কার্যালয় থেকে একটি মিছিল বের করেন। পরে পৌরসভার বিভিন্ন এলাকায় গিয়ে তিনি নৌকা প্রতিকের জন্য ভোট প্রার্থনা করেন ভোটারদের কাছে।

No comments: