মাত্র ১শ টাকার জন্য গৃহবধূকে কুপিয়ে গুরুতর জখম - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, January 12, 2021

মাত্র ১শ টাকার জন্য গৃহবধূকে কুপিয়ে গুরুতর জখম

  


রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:   কলাপাড়ায় মাত্র ১শ টাকার জন্য খাদিজা বেগম (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে গুরুতর জখম করেছে। সোমবার ধানখালী ইউনিয়নের দেবপুর গ্রামে মোল্লা বাড়িতে ঘটনাটি ঘটে। স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।


আহত খাদিজা বেগম জানান, আমার স্বামী সোহেল মোল্লা আমার চাচা শশুর আলমগীর মোল্লার কাছ থেকে বাকিতে এক কেজি ডাল কিনে আনে। ডালের পাওনা টাকার জন্য চাচা আমার স্বামীর কাছে আসে এক কেজি ডাল ১শ টাকা চাইলে আমার স্বামী এক কেজি ডাল  ৭০ টাকা দেওয়ার কথা বলে। এ নিয়ে কথা কথা কাটাকাটির এক পর্যায় এ্যানি বেগম (৫৫), তানিম মোল্লা (২৫) দেশীয় অস্ত্র দিয়ে আমার স্বামীর উপর হামলা চালায় স্বামীকে বাচাতে আমি এগিয়ে গেলে অমাকে দা দিয়ে মাথায়   কোপ দিলে আমি হাত দিয়ে বাধা দিলে আমার হাতে কোপ লাগে। এক পর্যায় আমি জ্ঞান হারিয়ে ফেলি।


আহত গৃহবধুর স্বামী সোহেল মোল্লা এ প্রতিবেদককে বলেন, চাচা আলমগীর উদ্দেশ্যপ্রনোদিত ভাবে স্ত্রীকে নির্মম আঘাত করার দায়ে মামলার প্রস্তুতি চলছে।

 

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, এখন পর্যন্ত এ ঘটনার কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। 


No comments: