ফরিদপুরের সালথায় সহিংস ঘটনার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামীলীগের - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, April 08, 2021

ফরিদপুরের সালথায় সহিংস ঘটনার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামীলীগের

 

ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের সালথায় সহিংসতার ঘটনায় বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের তরফ থেকে সালথা বাজারে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে তারা অভিয়োগ করে বলেছেন গত ৫ তারিখের হামলার ঘটনায় নব্য আওয়ামীলীগের একটি পক্ষ তাদেরকে এর ভিতর জরিয়ে বক্তব্য বিবৃতি প্রদান করছে। তারা এ ঘটনার তীব্র নিন্দা জানান। 


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক ফায়েকুজ্জামান ফকির মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহেদুজ্জামান শহিদ, সাংগঠনিক সম্পাদক সাব্বির চৌধুরী, খন্দকার সাজিদ, সানোয়ার হোসেন সহ অনেকে। 


তারা আরো বলেন ওই দিন বিএনপি, জামাত ও হেফাজতের মাধ্যমে এই হামলা হয়। এসময় নব্য কিছু আওয়ামীলীগের অংশ থাকলেও থাকতে পারে। হামলায় অংশ নেয়া ওই নব্য আওয়ামীলীগের নেতাকর্মিরা নিজেরা ঘটনা থেকে বাচঁতে ত্যাগী নেতাকর্মিদের নাম দিয়ে বাচাঁর অপচেষ্টা করেছেন। তারা এই ধরনের নব্য হাইব্রীড আওয়ামীলীগের নেতাকর্মিদের বক্তব্যর নিন্দা ও প্রতিবাদ জানান ওই সংবাদ সম্মেলনে।

তারা আশংকা প্রকাশ করে বলেন সরকার ও রাষ্ট্রের বিরুদ্ধে ভয়ার্তক আক্রমণাত্মক ঘটনা ভিন্নখাতে নেওয়ার অপচেষ্টা করছে এই গোষ্টি। 

No comments: