হবিগঞ্জে ৮১ বছরের অসহায় বৃদ্ধ সরকারি অনুদান বঞ্চিত! - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, April 06, 2021

হবিগঞ্জে ৮১ বছরের অসহায় বৃদ্ধ সরকারি অনুদান বঞ্চিত!




হবিগঞ্জ জেলা চুনারুঘাট উপজেলা গাজীপুর ইউনিয়নে উচমানপুর গ্রামে সন্তান হারা ফজলু মিয়া ফকির (৮১) নামে এক বৃদ্ধ মানবেতর জীবন যাপন করছে ।

নিঃস্ব বৃদ্ধার সাথে আলাপকালে তিনি জানান,    মোঃ ফজলু মিয়া ফকির দীর্ঘদিন ধরে জন প্রতিনিধিদের নিকট হাজারোধিক বার দাবি নিয়ে গেলেও তারা কোন ধরনের কর্ণপাত করেনি। সরকারের পক্ষ থেকে সব-সময়ই শোনতে পাই বিভিন্ন অনুদান প্রদান করা হয় কিন্তু আমি সন্তান হারা অসহায় মানুষ হইয়া ও সকল ধরনের সরকারি সকল সুবিধা থেকে সব-সময়ই বঞ্চিত । এ সময় অশ্রুশিকত হয়ে পরেন এই বৃদ্ধ। সন্তান হারা ফজলু মিয়া বলেন, শুনছি এখনে নতুন জেলা প্রশাসক ইশরাত জাহান না কি অনেক ভালা মানুষ। এ সময় আরো বলেন, ও  সুদৃষ্টি আর্কষণ করে বলেন, সরকারি এসব টাকা, চাল, ডাল, তৈল আরো কতো কিছু থাকলে ও জন  আছে টাকা ওয়ালা কিন্তু আমরে দেয় না। আর বড় লোকদের তারা
 হাতে বয়স্ক ভাতা, ভিজিডি কার্ডের চাউল ,এবং ১০ টাকা কেজি চাউল রয়েছে, আমাদের মত গরীব অসহায়দের কি দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর সাল অনুদান থেকে বঞ্চিত হয়েছি। অসহায় বৃদ্ধ লোকটি বলেন আমার জীবনের শেষ মহুরতে যদি হবিগঞ্জ জেলা প্রশাসক মহোদয় আমার প্রতি নজর দেন তাহলে হয়তো দুই মোঠ ভাত খেয়ে মৃত্যু করতে পারব।



আজিজুল ইসলাম সজীব

No comments:

Post a Comment