নারী পুলিশ সদস্যের ‘গোপন’ ভিডিও ফাঁস, প্রেমিক গ্রেফতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, June 04, 2021

নারী পুলিশ সদস্যের ‘গোপন’ ভিডিও ফাঁস, প্রেমিক গ্রেফতার


 

সময় সংবাদ ডেস্কঃ


হোয়াটসঅ্যাপে গ্রুপ খুলে নারায়ণগঞ্জের এক নারী পুলিশ কনস্টেবলের আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলার পর হৃদয় খান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন ভুক্তভোগী ওই নারী। তিনি ফতুল্লার চাঁনমারী এলাকার বাসিন্দা।


গ্রেফতার হৃদয় খান রাজধানীর মগবাজারের বাসিন্দা।


মামলা সূত্রে জানা গেছে, ওই নারী কনস্টেবল কক্সবাজার পুলিশ লাইনসের এসএএফ শাখায় কর্মরত। হৃদয় খান তার আত্মীয় এবং তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদেহোয়াটসঅ্যাপে হৃদয়ের সঙ্গে ভিডিও কলে তার নিয়মিত যোগাযোগ হতো। বিভিন্ন সময়ে হৃদয় তাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন আপত্তিকর ভিডিও আদান-প্রদান ক‌রে এবং তা নিজের মোবাইলে সংরক্ষণ করে রাখে। এমনকি তাদের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ভিডিও ছিল হৃদয়ের কাছে। এক পর্যায়ে তা‌দের সম্পর্কে টানাপোড়েন শুরু হলে হৃদয় ওই নারীর জি-মেইল, মোবাইল ও ফেসবুকের তথ্য সংগ্রহ করে। পরবর্তীতে কৌশলে বেশ কয়েকজন পুলিশ সদস্যের মোবাইল নম্বর দিয়ে হোয়াটসঅ্যাপে ‘বিডি পুলিশ’ নামে একটি গ্রুপ খুলে সেখানে আপত্তিকর ভিডিও এবং ছবিগুলো আপলোড দেয়।


আরো জানা গেছে, ২ জুন ছুটি পেয়ে কক্সবাজার থেকে নারায়ণগঞ্জে নিজের বাড়িতে যান ওই নারী কনস্টেবল। পরদিন সকালে হোয়াটসঅ্যাপ চালু করে দেখেন ‘বিডি পুলিশ’ নামে হোয়াটসঅ্যাপ গ্রুপে হৃদয় তাদের গোপন ভিডিও ছড়িয়ে দিয়েছে। পরে পরিবারের সদস্য ও কর্মস্থলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে থানায় গিয়ে আইনি সহায়তা চান তিনি।


নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, মামলাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। রাতে মামলা দায়েরের পরই আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

No comments: