ফরিদপুরের মধুখালীতে একজনকে পিটিয়ে হত্যা - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Sunday, June 06, 2021

ফরিদপুরের মধুখালীতে একজনকে পিটিয়ে হত্যা



ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের মাকড়াইল গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জাহাঙ্গীর হোসেন মিয়া (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রবিবার পুলিশ তার লাশ উদ্ধার করে। সে মাকড়াইল গ্রামের  হারুন অর রশিদ  হিরু মিয়ার ছেলে।  


স্থানীয় সূত্রে সুত্রে জানাযায়, শনিবার দুপুরে জাহাঙ্গীর হোসেন মধুখালী থেকে ভ্যান যোগে বাড়ী ফেরার সময় মাকড়াইল গ্রামের কাছে পৌছালে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন তাকে ভ্যান থেকে নামিয়ে মারপিট করে। এসময় স্থানীয়রা উদ্ধার করে মধুখালী সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা খারাপ হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ রাতে তার মৃত্যু হয়। নিহত জাহাঙ্গীর হোসেন ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুল বাশার এর সমর্থক। অপরদিকে ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান ওয়ালিদ হাসান মামুন এর লোকজন এই ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা জানায়।  


এদিকে জাহাঙ্গীরের মৃত্যু সংবাদ সকালে এলাকায় পৌঁছালে বর্তমান চেয়ারম্যান আবুল বাশার পক্ষের লোকজন প্রতিপক্ষ পরাজিত চেয়ারম্যান ওয়ালিদ হাসান মামুন এর সমর্থকদের বাড়ী ঘরে হামলা করে ভাংচুর চালায়।   


এ ব্যাপারে মধুখালী থানার পরিদর্শক শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। তবে এখনো কেউ লিখিত অভিযোগ দেন নাই। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আমি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করেছি।  

No comments:

Post a Comment