ফরিদপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করলেন জেলা প্রশাসক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, June 06, 2021

ফরিদপুরে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করলেন জেলা প্রশাসক



ফরিদপুর প্রতিনিধি :
'ভূমি সেবা ডিজিটাল/ বদলে যাচ্ছে দিনকাল' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরে শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ'২০২১(৬জুন থেকে ১০জুন পর্যন্ত)। রোববার সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এর উদ্বোধন করেন সভার প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার। 


এসময় জেলা প্রশাসক অতুল সরকার তার বক্তব্যে বলেন, ভূমি অফিসের সেবা পেতে কেউ যেন বিড়ম্বনার শিকার না হন। অচিরেই ভূমি রেকর্ড সংরক্ষণ ব্যবস্থা ডিজিটাইজেশন হবে। তিনি বলেন ইউনিয়ন ভূমি অফিসগুলোতে সেবা পেতে এসে সাধারণ মানুষ যেন বিড়ম্বনার শিকার না হন কর্মরতদের সে নির্দেশনা দেন। 


সভায় ভূমি সেবা সপ্তাহের মূল প্রতিপাদ্য উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোসা. তাসলিমা আলী। সভা সঞ্চালনা করেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা। আর ভিডিও প্রজেক্টরের মাধ্যমে ডিজিটাল ভূমি সেবার উপর নির্মিত প্রামাণ্যচিত্র উপস্থাপন করেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আল আমিন। 


সভায় মাঠ কর্মীদের মধ্যে বক্তব্য দেন চরমাধবদিয়া ইউনিয়নের ভূমি উপসহকারী আফসানা জামান ও খলিলপুর ইউনিয়নের ভূমি সহকারী মোঃ. আবুল কালাম আজাদ। 


পরে বেলুন উড়িয়ে ভূমি সেবা সপ্তাহ ২০২১ এর উদ্বোধন করেন জেলা প্রশাসক অতুল সরকার। এসময় সভায় উপস্থিত অন্যান্যদের সাথে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক রায় উপস্থিত ছিলেন।

No comments: