চাঁদাবাজি করায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, September 19, 2021

চাঁদাবাজি করায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার


 


জেলা প্রতিনিধিঃ




বগুড়ায় পার্কে বেড়াতে আসা লোকজনের চাঁদাবাজির অভিযোগে সদর থানার দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ।

প্রত্যাহার করা পুলিশ সদস্যরা হলেন বগুড়া সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল্লাহ আল মোস্তফা ও কনস্টেবল (ড্রাইভার) মাহিদুর রহমান। শুক্রবার রাতে পুলিশ সুপারের নির্দেশে তাদেরকে থানা থেকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।



জানা যায়, শুক্রবার রাত ৯টার পরে এএসআই মোস্তফা ও কনস্টেবল মাহিদুর একটি মোটরসাইকেলযোগে সদর থানা থেকে ৭ কিলোমিটার দূরে মম ইন ইকো পার্কে যান। সাদা পোশাকের এই দুই পুলিশ সদস্য ওই পার্কে মোটরসাইকেল নিয়ে বেড়াতে আসা লোকজনকে বিভিন্নভাবে জিজ্ঞাসাবাদ করে হয়রানি করতে থাকেন। রাত সাড়ে ৯টার দিকে তারা তিনজন আরোহীসহ একটি মোটরসাইকেল আটক করেন। পরে তাদের কাছে দুই হাজার টাকা দাবি করেন পুলিশ সদস্যরা।



এ নিয়ে মোটরসাইকেল আরোহীদের সঙ্গে দুই পুলিশের তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে অন্যান্য লোকজন দুই পুলিশ সদস্যকে ঘেরাও করে। খবর পেয়ে মম ইন ইকো পার্কের কর্মকর্তাগণ সেখানে গিয়ে দুই পুলিশ সদস্যের পরিচয় নিশ্চিত হয়ে তাদের থানায় পাঠিয়ে দেন।  

বিষয়টি ওই রাতেই পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলে তাদের থানা থেকে প্রত্যাহার করা হয়।



বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, ডিউটির বাইরে কাউকে না জানিয়ে ওই দুই পুলিশ সদস্য মম ইন পার্কে যায়। সেখান থেকে তাদের বিরুদ্ধে একটি অভিযোগ আসায় তাদের প্রত্যাহার করা হয়েছে। অভিযোগের সত্যতা তদন্ত করে দেখা হচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

No comments: