পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, November 24, 2021

পরকীয়া প্রেমিকের সহায়তায় স্বামীকে হত্যা




জেলা প্রতিনিধিঃ



সাভারের আশুলিয়ায় পরকীয়া প্রেমিকের সহায়তার স্বামীকে হত্যা অভিযোগে লিজা আক্তার (১৮) নামে এক নারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতের বাবা বিল্লাল হোসেনে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করেছেন। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


গ্রেফতার পাঁচজন হলেন- হত্যাকাণ্ডের শিকার প্রতীক হাসানের স্ত্রী লিজা আক্তার (১৮), লিজার মা লাকী বেগম, দাদি ফুলজান, চাচাতো বোনজামাই সুজন মিয়া ও পরকীয়া প্রেমিক সেলিম।


নিহত প্রতীক হাসান টাঙ্গাইলের ঘাটাইলের লক্ষ্মীন্দর ইউনিয়নের বিল্লাল হোসেনের ছেলে। তার মা হাসনা বেগম ওই ইউনিয়নের সংরক্ষিত ইউপি মেম্বর।











নিহতের পরিবার সূত্রে জানা যায়, এক বছর আগে একই উপজেলার রসুলপুর ইউনিয়নের ঘোনার দেউলি গ্রামের লেবু মিয়ার মেয়ে লিজা আক্তারের সঙ্গে প্রতীক হাসানের বিয়ে হয়। বিয়ের পরই ঢাকার আশুলিয়া গিয়ে স্বামী প্রতীক হাসান একটি পোশাক কারখানায় চাকরি নেন। আর লিজা ওখানেই গৃহপরিচিকার কাজ করতেন। স্বামী পোশাক কারখানায় কাজ করতে গেলে একই বাসায় সিরাজগঞ্জের সেলিম নামে এক ভাড়াটিয়া যুবকের সঙ্গে লিজার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।


গত শনিবার এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় লিজা ও পরকীয়া প্রেমিক মিলে প্রতীক হাসানকে মারপিট ও শ্বাসরোধে হত্যা করে। পরে শ্বশুরবাড়ি নিয়ে স্ট্রোক করে প্রতীক হাসান মারা গেছে বলে শাশুড়িকে জানায়।


বিষয়টি সন্দেহজনক হলে লিজা ও পরকীয়া প্রেমিক সেলিমকে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ তাদের আটক করলে পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যার কথা স্বীকার করেন লিজা।


আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) মো. জিয়াউল ইসলাম বলেন, হত্যকাণ্ডের ঘটনায় নিহতের বাবা বিল্লাল হোসেন বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি মামলা করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ আসামিকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

No comments: