বাঁশখালী পৌর মেয়রের উপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সংসদ মোস্তাফিজ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, January 21, 2022

বাঁশখালী পৌর মেয়রের উপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সংসদ মোস্তাফিজ

 

বাঁশখালী পৌর মেয়রের উপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন সংসদ মোস্তাফিজ   মুহাম্মদ আনিচুর রহমানঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীর উপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র নিন্দা, ক্ষোভ জানিয়েছেন চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের সাংসদ, অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।  ২০ জানুয়ারী’২২ ইং বৃহস্পতিবার জাতীয় সংসদের প্যাডে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংসদ মোস্তাফিজ দেশের মহান মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, বীর মুক্তিযোদ্ধারা আমার মাথার মুকুট, প্রেরনার উৎস। বিশ্ব শান্তি ও উন্নয়নের অগ্রদূত বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি। এমন সময় বাঁশখালীর পৌর মেয়র বাঁশখালী পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীর উপর ন্যাক্কারজনক ভাবে হামলা করে, পরনের জামা কাপড় ছিড়ে হেনস্তা করায় আমি তিব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি।” সাংসদ মোস্তাফিজ এ ঘটনায় তাঁকে জড়িয়ে কিছু কিছু মিডিয়ায় অপপ্রচারেরও নিন্দা জানিয়ে বলেন, কিছু কুচক্রি ও স্বার্থান্বেষীমহল রাজনীতিকে পন্য বানিয়ে নিজ স্বার্থসিদ্ধির জন্য সড়যন্ত্র করার মাধ্যমে মুলতঃ দল ও দেশের বিরোদ্ধে সড়যন্ত্র করছে উল্লেখ করে বলেন, যেসব দুর্বৃত্ত এমপি’র সাথে কেন বেয়াদবী করেছিস, এমপি’র বিরোধিতা কেন করেছিস বলে মেয়র শেখ সেলিমকে হেনস্তা করেছে, অবিলম্বে সেসব দুর্বৃত্তদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন।  উল্লেখ্যঃ গত ১৮ জানুয়ারী বাঁশখালী পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে একদল দুর্বৃত্ত বাঁশখালী পৌরসভার মিয়ারবাজার এলাকায় যুব মহিলা লীগের এক নেত্রীর বাড়িতে ঐ নেত্রীর পারিবারিক আমন্ত্রনে দাওয়াত খেতে গেলে পুর্ব থেকে উৎ পেতে থাকা চিহ্নিত সন্ত্রাসীরা নিন্দনীয় এ ঘটনা সংঘঠিত করে।  মেয়রের উপর ন্যক্কারজনক হামলার ও হেনস্তার ঘটনায় উপজেলার সর্বত্র তীব্র সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে। এ ঘটনাকে বাঁশখালীর রাজনৈতিক মাঠের স্বচ্ছতার ঐতিহ্যকে ভুলুন্ঠিত করে নেতিবাচক ও কলুষিত রাজনীতিক টার্নিং পয়েন্ট হিসাবে উল্লেখ করছেন পেশাজীবি ও সুশীল সমাজ। ঘটনার ৩৬ ঘন্টা পর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাঁর অবস্থান স্পষ্ট করেন।



মুহাম্মদ আনিচুর রহমানঃ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীর উপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় তীব্র নিন্দা, ক্ষোভ জানিয়েছেন চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের সাংসদ, অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।


২০ জানুয়ারী’২২ ইং বৃহস্পতিবার জাতীয় সংসদের প্যাডে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংসদ মোস্তাফিজ দেশের মহান মুক্তিযুদ্ধ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, বীর মুক্তিযোদ্ধারা আমার মাথার মুকুট, প্রেরনার উৎস। বিশ্ব শান্তি ও উন্নয়নের অগ্রদূত বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছি। এমন সময় বাঁশখালীর পৌর মেয়র বাঁশখালী পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীর উপর ন্যাক্কারজনক ভাবে হামলা করে, পরনের জামা কাপড় ছিড়ে হেনস্তা করায় আমি তিব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি।” সাংসদ মোস্তাফিজ এ ঘটনায় তাঁকে জড়িয়ে কিছু কিছু মিডিয়ায় অপপ্রচারেরও নিন্দা জানিয়ে বলেন, কিছু কুচক্রি ও স্বার্থান্বেষীমহল রাজনীতিকে পন্য বানিয়ে নিজ স্বার্থসিদ্ধির জন্য সড়যন্ত্র করার মাধ্যমে মুলতঃ দল ও দেশের বিরোদ্ধে সড়যন্ত্র করছে উল্লেখ করে বলেন, যেসব দুর্বৃত্ত এমপি’র সাথে কেন বেয়াদবী করেছিস, এমপি’র বিরোধিতা কেন করেছিস বলে মেয়র শেখ সেলিমকে হেনস্তা করেছে, অবিলম্বে সেসব দুর্বৃত্তদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন।


উল্লেখ্যঃ গত ১৮ জানুয়ারী বাঁশখালী পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ সেলিমুল হক চৌধুরীকে একদল দুর্বৃত্ত বাঁশখালী পৌরসভার মিয়ারবাজার এলাকায় যুব মহিলা লীগের এক নেত্রীর বাড়িতে ঐ নেত্রীর পারিবারিক আমন্ত্রনে দাওয়াত খেতে গেলে পুর্ব থেকে উৎ পেতে থাকা চিহ্নিত সন্ত্রাসীরা নিন্দনীয় এ ঘটনা সংঘঠিত করে। 

মেয়রের উপর ন্যক্কারজনক হামলার ও হেনস্তার ঘটনায় উপজেলার সর্বত্র তীব্র সমালোচনা ও নিন্দার ঝড় উঠেছে। এ ঘটনাকে বাঁশখালীর রাজনৈতিক মাঠের স্বচ্ছতার ঐতিহ্যকে ভুলুন্ঠিত করে নেতিবাচক ও কলুষিত রাজনীতিক টার্নিং পয়েন্ট হিসাবে উল্লেখ করছেন পেশাজীবি ও সুশীল সমাজ। ঘটনার ৩৬ ঘন্টা পর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাঁর অবস্থান স্পষ্ট করেন।

মোঃসাইফুল্লাহ /সময় সংবাদ 

No comments: