ফরিদপুরে আন্তজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, January 16, 2022

ফরিদপুরে আন্তজেলা ডাকাত দলের ৭ সদস্য গ্রেফতার



ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে ফরিদপুর জেলা গোয়েন্দ পুলিশ এর একটি দল। রবিবার বেলা একটায় পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার।


তিনি জানান, শনিবার রাতে ফরিদপুর শহরের ০২ নং হাবেলী গোপালপুর ডগ বস্তির উত্তর পাশে ফাঁকা জায়গা হইতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম ডাকাতির প্রস্তুতির সময় আন্তজেলা ডাকাত চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে। এরা হলেন রায়েব আলী সর্দার, পিন্টু সর্দার (৩৬), আশরাফুল শেখ, মিজান শেখ(৪০), আলেপ মন্ডল ওরফে সাগর(৩০), শেখ মোশাররফ  ওরফে মুছা(৩০), মোশারফ হোসেন ওরফে মুসা (৪০)। এ সময় তাদের কাছ থেকে ০২ টি দেশীয় পিস্তল, ০১টি খেলনা পিস্তল,  ০৪ রাউন্ড গুলি, ০১ টি রামদা, ০১ টি বড় ছোরা ও ২১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামীরা দীর্ঘ দিন যাবত ফরিদপুর সহ আশেপাশের কয়েকটি জেলায় হাইওয়েতে ডাকাতি করা ছাড়াও নানা অপরাধে জরিত রয়েছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। আসামিদের বিরুদ্ধে অতীতে একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে কোতয়ালী থানায়। বিকেলে তাদের সাতদিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়েছে। 


এ  উপস্থিত ছিলেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ রাকিবুল ইসলাম সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

No comments: