লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, May 24, 2022

লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন | সময় সংবাদ

 লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন | সময় সংবাদ


সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর রায়পুর উপজেলাতে স্ত্রী হত্যায় মো. রাশেদ (৩৫) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।


সোমবার (২৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত রাশেদ রায়পুর উপজেলা চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের আলী হায়দারের ছেলে। ২০২০ইং সালের ৩ মে দিবাগত রাতে পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী সুমিকে গলাটিপে হত্যা করে। আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন এজাহারের বরাত দিয়ে জানান, ঘটনার ৬ ছয় মাস আগে উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরবংশী গ্রামের খোকন ছৈয়ালের মেয়ে সুমির সঙ্গে রাশেদের বিয়ে হয়।


বিয়ের পর থেকেই তাদের মধ্যে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া লেগে ছিল। ঘটনার সময় পারিবারিক কলহের জের ধরেই সুমিকে গলাটিপে রাশেদ হত্যা করে। পরে ঘটনাটি অন্য খাতে প্রভাবিত করতে রাশেদসহ তার পরিবারের লোকজন সুমি অসুস্থ হয়ে মারা গেছেন বলে প্রচারণা করে। পরে ময়নাতদন্ত প্রতিবেদনে সুমি অসুস্থ হয়ে মারা যায়নি, তাকে গলাটিপে হত্যা করা হয়েছে উঠে আসে।


এই ঘটনায় একই বছর ১৬ জুলাই সুমির মা হাজেরা বেগম বাদী হয়ে রায়পুর থানায় হত্যা মামলা করেন। একই বছর ২ নভেম্বর পুলিশ মামলার চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করে। দীর্ঘ শুনানি ও ৮আট জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রাশেদের যাবজ্জীবন কারাদণ্ড দেন।


নাাাজ/সময়

No comments: