যুবলীগের কেন্দ্রীয় নেতা শাহাদাৎ হোসেনের যুবলীগ থেকে পদত্যাগ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, September 25, 2022

যুবলীগের কেন্দ্রীয় নেতা শাহাদাৎ হোসেনের যুবলীগ থেকে পদত্যাগ | সময় সংবাদ

 

যুবলীগের কেন্দ্রীয় নেতা শাহাদাৎ হোসেনের যুবলীগ থেকে পদত্যাগ | সময় সংবাদ

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে  চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী  যুবলীগের কেন্দ্রীয় নেতা শাহাদত হোসেনের যুবলীগ থেকে পদত্যাগ করেছেন। 


রবিবার(২৫ শে সেপ্টেম্বর) সকাল থেকেই সামাজিক যোগায়োগ মাধ্যম ফেসবুকে শাহাদাৎ হোসেনের স্বাক্ষরিত একটি পদত্যাগ পত্র ভাইরাল হয়। 


কেন্দ্রীয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী সংসদ সভাপতি-সাধারণ সম্পাদক বরাবর পদত্যাগ পত্রে লেখা ছিল,"আমি মোঃ শাহাদাৎ হোসেন অর্থ সম্পাদক,বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। দীর্ঘদিন যাবৎ জাতির পিতা ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের’ আদর্শের সৈনিক হিসেবে ছাত্রজীবন থেকে বিভিন্ন সময় বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছি।  সাবেক সাধারণ সম্পাদক,বাংলাদেশ ছাত্রলীগ জহরুল হল শাখা ঢাকা বিশ্ববিদ্যালয়। সাবেক সাহিত্য সম্পাদক (ডাকসু) ঢাকা বিশ্ববিদ্যালয়, সাবেক অর্থ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি, সাবেক সহ-সম্পাদক কেন্দ্রীয় উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাঙ্গা, ফরিদপুর। সুনামের সাথে দায়িত্ব পালন করে এসেছি। জেলা পরিষদ নির্বাচন ২০২২, তৃণমূলের নির্বাচিত জনপ্রতিনিধি ও ভোটারদের অনুরোধে আমার জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সম্ভব নয়। বিধায় দলের প্রতি সম্মান, শ্রদ্ধা ও দলের ভাবমূর্তি রক্ষার্থে আমি দলীয় পদ বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর অর্থ সম্পাদক পদ হতে পদত্যাগ করিলাম"। 


উক্ত পদত্যাগপত্রটি বাংলাদেশ আওয়ামী যুবলীগ গ্রহণ করেছে এমন একটি সীল স্বাক্ষর দেখা যায়। 


এ বিষয়ে শাহাদাৎ হোসেন এর মুঠোফোনে কল করা হলে তিনি জানান, নির্বাচনের কাজে তিনি চরাঞ্চলে ব্যাস্ত আছেন।পদত্যাগের ঘটনাটি সত্য।


No comments: