চরভদ্রাসনে প্রবাসীর স্ত্রীকে মেরে ফেলার হুমকি, আতঙ্কে পরিবার | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, September 25, 2022

চরভদ্রাসনে প্রবাসীর স্ত্রীকে মেরে ফেলার হুমকি, আতঙ্কে পরিবার | সময় সংবাদ

চরভদ্রাসনে প্রবাসীর স্ত্রীকে মেরে ফেলার  হুমকি, আতঙ্কে পরিবার | সময় সংবাদ


ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় গাজীরটেক ইউনিয়নের রহমান প্রামাণিকের ডাঙ্গী গ্রামে এক প্রবাসীর স্ত্রীকে খুন করার হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। 


রবিবার (২৫শে সেপ্টেম্বর) সাংবাদিকদের প্রবাসী ইসমাইল মোল্যার স্ত্রী রোকসানা(৩০) জানান, গতকাল শনিবার দুপুরে চরভদ্রসন থানায় উপস্থিত হয়ে ওই সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।


অভিযুক্তকে সন্ত্রাসীরা হল আইয়ুব খালাসী (৪৩),পিতা মৃত জালাল খালাসী,সাং- খালাসী ডাংগী। ইসমাইল সেখ(৪০) পিতা সুইহা সেক সাং-রহমান প্রামাণিকের ডাঙ্গী। আকমাল ব্যাপারী(৩২) পিতা মোতাহার বেপারী, ফরহাদ ভোলা শেক (৩৫) পিতা বদরুউদ্দিন শেখ উভয়ের সাং-বেপারী ডাংগী। সবার থানা-চরভদ্রাসন,জেলা ফরিদপুর। 


প্রবাসীর স্ত্রীর জানায় গত বৃহস্পতিবার দুপুর দুইটায় উক্ত আসামিরা তার বসত বাড়িতে এসে বিভিন্ন ধরনের হুমকি-ধামকি ও টাকা চেয়ে গালিগালাজ করতে থাকে। তিনি তাদের বাড়ি থেকে চলে যেতে বললে তারা আরো ক্ষিপ্ত হয়ে গালিগালাজ ও মেরে ফেলার হুমকি দিয়েছে।তিনি আরো জানান  "আমার ছোট ছোট দুটো মেয়েকে নিয়ে আমি এখন আতঙ্কে বসবাস করছি। কখন আমাদের মেয়েদের স্কুলে যাওয়ার পথে ক্ষতি করে ফেলে তার কোনো ঠিক নেই"। 


জানা যায়, প্রায় ছয় বছর আগে ২ নং আসামী ইসমাইল শেখ এর কাছে পাঁচ লাখ টাকা দিয়ে ইকবাল মোল্যা (৩০) সৌদি যায়। প্রবাসে যাওয়ার পরে সেখানে তিনি দেখেন ইসমাইল সেখ  জুয়া খেলেন।এবং তার কাছ থেকে  টাকা ধার চায়।এ অবস্থা দেখে তিনি সেখান থেকে অনত্র চলে যায়। এতে ইসমাইল ক্ষিপ্ত হয়। দুই মাস পূর্বে ইকবাল মোল্লা দেশে আসলে ক্ষিপ্ত ইসমাইল তাকে হাজীগঞ্জ বাজারে আটক করে এবং মুক্তিপণ দাবি করে তখন পরিবার তাকে দুই লাখ সত্তর হাজার টাকা দিয়ে ছাড়িয়ে নেয়। এখন ইকবাল মোল্যা আবার প্রবাসে যাওয়ার পর তার স্ত্রী রোকসানা  কাছে ইসমাইল সেক উক্ত দল-বলসহ আবার টাকা দাবি করে হুমকি-ধামকি দিতে থাকে। 


এ ব্যাপারে ইসমাইল শেখ কে মুঠোফোনে ফোন করা হলে তার সংযোগ বন্ধ  আছে বলে জানা যায়। 


মামলার প্রধান আসামি আইয়ুব খালাসীকে  ফোন করলে তিনি জানান তিনি রোখসানা নামে কাউকে চিনেন না। এবং কাউকে হুমকি-ধামকি দেননি। 


এ ব্যাপারে চরভদ্রাসন থানার ওসি মিন্টু মন্ডল জানান তার কাছে এখনো কোন অভিযোগ পত্র আসেনি। আসলে তিনি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। 






No comments: