ফরিদপুরে কৃষক মোহাম্মদ আলী হত্যার বিচারদাবীতে এলাকাবাসীর মানববন্ধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, September 16, 2022

ফরিদপুরে কৃষক মোহাম্মদ আলী হত্যার বিচারদাবীতে এলাকাবাসীর মানববন্ধন

 



ফরিদপুর প্রতিনিধি  :
ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের দয়ারামপুর গ্রামে বহুল আলোচিত কৃষক মোহাম্মদ আলী হত্যা ও ৬ জনকে কুপিয়ে আহত করার সাথে জড়িতদের বিচার দাবী করে মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী। শুক্রবার বেলা ১১ টায় মাচ্চর-ঈশানগোপালপুর সড়কের উত্তর দয়ারামপুরে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।


মানববন্ধনে অন্যান্যের মধ্যে নিহতের স্ত্রী তাসলিমা বেগম, বড় ভাই আবদুল ওহাব, গ্রামবাসী আবুল কালাম, সালমা বেগম প্রমুখ বক্তব্য রাখেন। মানববন্ধনের ওই ইউনিয়নের হাজার খানেক নারী পুরুষ অংশ নেয়। মানববন্ধন শেষে এলাকায় বিক্ষোভ মিছিল করে তারা।


এসময় বক্তারা জানান, গত ৩০ অক্টোবর জমিতে ধান লাগাতে যাওয়ার সময় প্রতিপক্ষের হারুন শেখ, জাহিদ শেখ, শাহিদ শেখ, লিয়াকত শেখসহ ২০/২৫ জনের একটি দল অতর্কিত হামলা করে মোহাম্মদ আলীসহ একই পরিবারের ৬ জনকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নেয়া হলে মারা যায় মোহাম্মদ আলী। এই ঘটনায় নিহতের ভাতিজা আক্কাস আলী শেখ বাদী হয়ে ১৪ নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১৫ জনের নামে মামলা করে। এখনো পর্যন্ত ওই মামলার প্রধান কোন আসামী গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে এলাকাবাসী। তারা সকল আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান।


মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী থানার উপ পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, একজন আসামী আটক আছে এই মামলার, বাকীদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে। 

No comments: