চরভদ্রাসনে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর পুরুষ্কার বিতরন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, September 21, 2022

চরভদ্রাসনে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর পুরুষ্কার বিতরন

চরভদ্রাসনে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর পুরুষ্কার বিতরন


নাজমুল হাসান নিরব,ফরিদপুর:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


আজ বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কাওছার। 


উপজেলা শিক্ষা অফিসার শরীফ মোহাম্মাদ মোর্তজা আহসান এর সঞ্চালনায় আজকের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার তানজিলা কবির ত্রপা। 


এসময় চরভদ্রাসন উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান চর অযোধ্যা উচ্চ বিদ্যালয়, শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান মোহাম্মদ মোজাহারুল হক, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক এ,কে,এম জাহিদুর রহমান এর মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


চরভদ্রাসন উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী হন মোঃ আশিকুল ইসলাম ।


এছাড়া বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ২০২২ এর ১১ জন প্রতিযোগিতার মাঝে নগদ অর্থ প্রদান এবং ৬০ জন শিক্ষার্থীর মধ্যে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ এর বিজয়ী ক্রেস্ট প্রদান করা হয়।


No comments: