সারা আনোয়ারা প্রতিভা অন্বেষণ ও প্রীতি সম্মিলন অনুষ্ঠান সম্পন্ন | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, September 25, 2022

সারা আনোয়ারা প্রতিভা অন্বেষণ ও প্রীতি সম্মিলন অনুষ্ঠান সম্পন্ন | সময় সংবাদ

সারা আনোয়ারা প্রতিভা অন্বেষণ ও প্রীতি সম্মিলন অনুষ্ঠান সম্পন্ন | সময় সংবাদ


চট্টগ্রাম প্রতিনিধি: 

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম সাড়া জাগানো সংগঠন সারা আনোয়ারার প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ও প্রীতি সম্মিলন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আজ।


আনোয়ারা তথা দক্ষিণ চট্টগ্রামের একঝাঁক প্রতিভাবান তরুণ তরুণীদের নিয়ে আনোয়ারা উপজেলা অডিটোরিয়ামে সংগঠনের প্রতিষ্ঠাতা আবদুল মালেক চৌধুরীর দিকনির্দেশনায়, সহ সম্পাদক আতিকুল হক বাবুল ও সিনিয়র সদস্য ইরফান এর সঞ্চালনায় এবং সারা আনোয়ারার প্রতিটি সদস্যের সম্মিলিত প্রচেষ্টায় এই অনুষ্ঠান সম্পন্ন হয়। 


প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতায় উপস্থিত প্রতিযোগীরা নাচগান, কৌতুক, ইসলামিক সংস্কৃতি, ক্যালিগ্রাফি, অ্যাম্বিগ্রাম, মেহেদী আর্ট, জাদু প্রদর্শনীসহ বিভিন্ন প্রতিভা উপস্থাপন করেন।


হয়েছে দিনভর হই-হুল্লোড় এবং আনন্দ ভাগাভাগি।


সবার অংশগ্রহণ আর প্রাণবন্ত উচ্ছ্বাসে জমে উঠে সামাজিক সংগঠন সারা আনোয়ারার প্রতিভা অন্বেষণ -২০২২ এর গ্র্যান্ড ফাইনাল, পুরষ্কার বিতরণ ও প্রীতি সম্মিলন।


প্রতিযোগীদের প্রতিভা যাচাই-বাছাইয়ের জন্য বিচারক হিসেবে ছিলেন সারা আনোয়ারার প্রতিষ্ঠাতা আবদুল মালেক চৌধুরী, সহ-সভাপতি ছলিম আল আনোয়ার ও সহ-সভাপতি দ্বীপাল চন্দ্র শীল। 


দুপর্বে বিভক্ত অনুষ্ঠানসূচির প্রথম পর্বে ছিলো- প্রতিযোগীদের অভ্যর্থনা, পরিচিতিপর্ব ও প্রাথমিক বাছাই, জুমা'র নামাজের বিরতি ও মধ্যাহ্নভোজ৷


বাইরে তখন দুপুরের রোদ কমে গিয়ে বিকেলের মিষ্টি হাওয়া বইতে শুরু করেছে। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল প্রতিভা অন্বেষণ -২০২২ এর চূড়ান্ত ফলাফল বাছাই ও ফলাফল ঘোষণা।  বিশাল আকারের অনুষ্ঠানে প্রতিভার ছড়াছড়িতে সময়টা ছিল খুবই উপভোগ্য ও মনোমুগ্ধকর।


সন্ধ্যার আলো পুরোপুরি নিভে গিয়ে উপজেলায় জোনাকির উড়াউড়ি। সন্ধ্যায় আসর জমিয়ে দিলেন বিজয়ীদের পুরস্কার বিতরণের মাধ্যমে। 


অনুষ্ঠানে উপস্থিত প্রতিভাবান প্রতিযোগীরা একের পর এক উপভোগ্য করার মত আয়োজনের মাধ্যমে উপস্থিত সবাইকে মুগ্ধ  করে। 


অনুষ্ঠান শেষে সংগঠনের প্রতিষ্ঠাতা আবদুল মালেক চৌধুরী বলেন, সুন্দর একটা পরিবেশ, সুন্দর একটা প্লাটফর্মের অভাবে আমাদের যুবসমাজ বাজে কাজে জুড়িয়ে পড়ে, সেসব সৃজনশীল উদ্যোমী তরুণ তরুণীদের সুন্দর একটা পরিবেশ তৈরি করে দিতে, নিজের ভেতরে থাকা প্রতিভাকে জাগিয়ে তুলতে আমাদের এই আয়োজন, আমাদের এই প্রচেষ্টা। আগামীতে আরও বড় পরিসরে অনুষ্ঠান আয়োজনের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।

No comments: