আওয়ামীলীগ মেহনতি মানুষের জন্য রাজনীতি করে - এমপি মুহিব | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, December 01, 2022

আওয়ামীলীগ মেহনতি মানুষের জন্য রাজনীতি করে - এমপি মুহিব | সময় সংবাদ

আওয়ামীলীগ মেহনতি মানুষের জন্য রাজনীতি করে - এমপি মুহিব | সময় সংবাদ
আওয়ামীলীগ মেহনতি মানুষের জন্য রাজনীতি করে - এমপি মুহিব | সময় সংবাদ


কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি  :  

কুয়াকাটায় বেড়িবাধের বাইরে উচ্ছেদে ক্ষতিগ্রস্ত ৭০০ পরিবারের মাঝে কম্বল বিতরণী অনুষ্ঠানে পটুয়াখালী-৪(কলাপাড়া-মহিপুর-রাঙ্গাবালী) আসনের সাংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি বলেন,  কুয়াকাটা পর্যটন কেন্দ্র শেখ হাসিনার অবদান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুয়াকাটা তথা দক্ষিনাঞ্চলের অভাবনীয় উন্নয়নের রুপকার, পদ্মার এ পাড়ের মানুষ প্রধানমন্ত্রীর এ অবদানের জন্য কৃতজ্ঞ, আওয়ামী লীগ উন্নয়নের সরকার, গরীবের সরকার। 


আওয়ামীলীগ সব সময় গরীব দুখী মেহনতি মানুষের কল্যানে রাজনীতি করে। 


বুধবার শেষবিকেল থেকে মধ্যোরাত পর্যন্ত ক্ষতিগ্রস্ত সদস্যের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। এসময় তিনি আরও বলেন, বিএনপি-জামাত ও তার দোসররা দেশের টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে, আগুন সন্ত্রাসের সৃষ্টি করেছে, এতিমের টাকা চুরি করেছে, তারা কখনো দেশের এবং দেশের মানুষের কল্যান বয়ে আনতে পারে না।


 এসময় তিনি আগামী নির্বাচনে আবারো আওয়ামীলীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনার জন্য সকলের প্রতি আহবান জানন। কম্বল নিতে আসা উচ্ছেদে ক্ষতিগ্রস্তদের আশ^স্থ করে বলেন, আপনারা ধৈর্য়্য ধারন করেন। আপনাদের প্রধানমন্ত্রীর তরফ থেকে মুজিব বর্ষের জন্য ঘর ও জমি দেয়ার জন্য উচ্ছ পর্যায়ে কথা বলবেন বলে তিনি আশ্বস্ত করেন।


এছাড়াও কম্বল বিতরন অনুষ্ঠানের আগে এমপি মুহিব কুয়াকাটা পৌর আওয়ামীলীগ আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সভাপতি আ. বারেক মোল্লার সভাপতিত্বে আয়োজিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন, কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ. মোতালেব তালুকদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, মহিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম হাওলাদার, কুয়াকাটা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মনির আহম্মেদ ভূইয়া, সহ-সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী, মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট, কলাপাড়া পৌর কাউন্সিলর মো. হুমায়ুন কবির, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মো. তরিকুল ইসলাম প্রমুথ।


 এসময় কলাপাড়া উপজেলা, কুয়াকাটা পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন। 


এরপর কুয়াকাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এমপি মহিবব্বুর রহমান মহিব এক মত বিনিময় সভায় মিলিত হয়।  


No comments: