ফরিদপুরে এক বউ নিয়ে দুই স্বামীর লড়াই, আহত ৪ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, December 06, 2022

ফরিদপুরে এক বউ নিয়ে দুই স্বামীর লড়াই, আহত ৪

ফরিদপুরে এক বউ নিয়ে দুই স্বামীর লড়াই, আহত ৪
ফরিদপুরে এক বউ নিয়ে দুই স্বামীর লড়াই, আহত ৪


নাজমুল হাসান নিরব,নিজস্ব প্রতিনিধি:

এক স্ত্রীকে নিয়ে দুই স্বামীর মারামারি! এ যেন হারানো বউ পাওয়ার লড়াই! এতে প্রথম স্বামীসহ অন্তত চারজন আহত হয়েছেন।


সোমবার ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্ত দুই স্বামী হলেন, উপজেলার পূর্বমুড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রমেন বিশ্বাস (৪৩) ও একই গ্রামের রবিন বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাসের (৩২)।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মালয়েশিয়া প্রবাসী রমেন বিশ্বাসের স্ত্রীর সঙ্গে নিতাই বিশ্বাসের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তিনমাস আগে তারা পালিয়ে বিয়ে করেন। ২০ দিন পর অক্টোবরে তাদের ফিরিয়ে এনে এক সালিশ বৈঠক বসে এলাকায়। ওই সালিশে রমেন বিশ্বাসের স্ত্রী দ্বিতীয় স্বামী নিতাইয়ের সঙ্গে সংসারের সিদ্ধান্ত নেন।


সম্প্রতি রমেন বিশ্বাস দেশে ফিরে এলে স্ত্রীকে ভাগিয়ে নিয়ে বিয়ে করায় দ্বিতীয় স্বামীর সঙ্গে বিরোধ শুরু হয়। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রমেনের বাবা রতন বিশ্বাস বাড়ির পাশে তেতুলিয়া মাদরাসার মোড়ে দোকানে এলে নিতাইসহ তার লোকজন হামলা চালায়।


খবর পেয়ে রতন বিশ্বাসের ছেলে রমেন বিশ্বাস, বিপ্লব বিশ্বাস, পৌড় বিশ্বাস এগিয়ে গেলে তাদের মারধর করে। এক পর্যায়ের উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এতে রতন বিশ্বাস (৬০), রমেন বিশ্বাস (৪৩), বিপ্লব বিশ্বাস (৩৪) ও পৌড় বিশ্বাস (৩৩) আহত হন।


বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, মারামারির ঘটনায় চারজন হাসপাতালে ভর্তি আছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



No comments: