ফরিদপুরের সদর উপজেলার ভূমিহীন-গৃহহীন ১২৫ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বুধবার, মার্চ ২২, ২০২৩

ফরিদপুরের সদর উপজেলার ভূমিহীন-গৃহহীন ১২৫ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

 


ফরিদপুর প্রতিনিধি : 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে ফরিদপুর আশ্রায়ন-২ প্রকল্পের ভূমিহীন ও গৃহহীন ১২৫ টি পরিবারের মধ্যে জমি গৃহ হস্তান্তর করা হয়েছে। 



ফরিদপুরের সদর উপজেলা পরিষদের হলরুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে ভূমিহীন-গৃহহীন ১২৫ টি পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ।



বুধবার সকাল সাড়ে দশটায় এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, পৌর মেয়র অমিতাভ বোস সহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান ও উপকারভোগীগণ। 



উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার লক্ষ্যে সরকারের আশ্রায়ন-২ প্রকল্পের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩৯ হাজার ৩৬৫ টি ঘর হস্তান্তর করেন। পাশাপাশি ৭ জেলার সব উপজেলাসহ সারাদেশর ১৫৯ টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন জেলা হিসেবে ঘোষণা করেন। প্রধানমন্ত্রী সরকারি গণভবন থেকে সারাদেশে একযোগে চতুর্থ পর্যায়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমির দলিল, গৃহপ্রদান সহ ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

কোন মন্তব্য নেই: