চরভদ্রাসনে প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক মৃত্যু শয্যায়। - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, April 06, 2018

চরভদ্রাসনে প্রতিবেশীর ছুরিকাঘাতে যুবক মৃত্যু শয্যায়।

নাজমুল হাসান নিরব,চরভদ্রাসন থেকেঃ

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদরে আব্দুল শিকদার ডাঙ্গী গ্রামের নুরুদ্দিন খানের ছেলে নাইম খান (২০) বুধবার দিবাগত রাত সাড়ে ৮টায় প্রতিবেশী দুই বখাটে যুবকের ধারালো রামদ্যা ও ছুরির আঘাতে মুমূর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার দুপুরে উক্ত হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রতন কুমার জানান, “ আহতর ডান হাতে রাম দ্যায়ের কোপের ক্ষত ছাড়াও ছুরির আঘাতে পেটের ভিতর ফুসফুসেও ক্ষত রয়েছে। তাই আহতর শ্বাস প্রশ্বাস নির্গমনের জন্য বাইপাস লাইন করা হয়েছে”।
ঘাতক বখাটে প্রতিবেশীরা হলো-একই গ্রামের মামুন মোল্যার ছেলে আমান মোল্যা (২১) ও হারুন শিকদারের ছেলে মানিক শিকদার (২৩)। এ ব্যপারে চরভদ্রাসন থানায় বুধবার রাতেই একটি মামলা হয়েছে। মামলা নং-০২। মামলার তদন্ত অফিসার চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার এস.আই, স্বপন কুমার জানান, “ বখাটেরা এলাকা থেকে গাঁ ঢাকা দিয়েছে এবং দ্রুত গ্রেফতারের জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে”।
ক্ষতিগ্রস্থ পরিবার ও এলাকাবাসী জানায়, ঘাতক মানিক শিকদারের আপন ভাই মিজানুর রহমান বেশ কিছুদিন আগে রাজধানী ঢাকা মীরপুরে একটি গাড়ীর গ্রেজে কর্মরত অবস্থায় মালিকের টাকা চুরি করে ধরা পরে। আর একই গ্রেজে কর্মরত আহত নাইমের আরেক ভাই সোরহাব উদ্দিন মালিকের টাকা চুরির ঘটনাটি গ্রামের বাড়ীতে প্রকাশ করে দেয়। এলাকায় চুরির অপবাদ প্রকাশ হওয়ায় বখাটে মানিক প্রতিহিংসার জ্বলে ওঠে।
ঘটনার রাতে নাইম খান বাজার থেকে বাড়ী যাচ্ছিল। বাড়ীর কাছাকাছি ফসলী মাঠের মধ্যে পৌছা মাত্র আগে থেকে ওৎ পেতে থাকা দুই বখাটে তাদের হাতের রামদ্যা ও ছুরি দিয়ে নাইমকে কোপাতে থাকে। এ সময় আহত নাইম খান রক্ষাক্ত অবস্থায় জীবন বাঁচানোর জন্য দৌড়ে পালিয়ে পাশের হারুন মুন্সির বাড়ীতে ওঠেন। পরে গুরুতর জখম অবস্থায় আহতকে চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ জুয়েল হাসান হতাহতকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

No comments: