গোপালগঞ্জের মুকসুদপুরে ’বাস’ নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার খাদে ; নিহত ৮ আহত ২৯ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, April 02, 2018

গোপালগঞ্জের মুকসুদপুরে ’বাস’ নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার খাদে ; নিহত ৮ আহত ২৯

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বরইতলা নামক স্থানে  রোববার ভোর রাত পৌনে তিনটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ৬ যাত্রী নিহত হয় এবং আহত হয় আরো অন্ততঃ ৩১ যাত্রী ।পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জনের মৃত্যু হয়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানে আলম জানান, খবর পেয়ে মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পুলিশ ও ফায়ার সার্ভিসের গোপালগঞ্জ, ফরিদপুরের ভাঙ্গা ও মুকসুদপুরের ৪টি টিম হতাহতদের উদ্ধারের কাজে নামে।

আহতদেরকে প্রথমে ফরিদপুরের ভাংগা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ৩১ জনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আরো ২জন মারা যায়।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে।এরা হলেন-বরগুনার হাসান মিয়া(২৫),বরিশালের অসিম মাঝি(৩৫), দিপন বিশ্বাস(২৮) এবং বরগুনার নাজির গাজী(৩৬)।বাকীদের পরিচয় এখনো নিশ্চিত করা যায়নি। আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, নিহতদের লাশ তাদের কাছে রয়েছে।নিতদের পরিচয় নিশ্চিত করে তাদের স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হবে।

গোপালগঞ্জের মুকসুদপুরে বরিশালগামী একটি বাস রাস্তার খাঁদে পড়ে ৮ জন নিহত এবং অপর অন্ততঃ ২৯ যাত্রী আহত হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

No comments: