ফরিদপুরে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ওপেন হাউজ ডে পালিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, January 30, 2019

ফরিদপুরে পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ওপেন হাউজ ডে পালিত


ফরিদপুর প্রতিনিধি  :
“পুলিশকে সহায়তা করুন-পুলিশের সেবা গ্রহন করুন” এই প্রদিপাদ্য সামনে নিয়ে ফরিদপুরের নগরকান্দায় পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে  নগরকান্দা থানার উদ্যোগে  ওপেন হাউজ ডে পালিত হরেয়ছে।

 
বুধবার সকাল ১০ টায় নগরকান্দা থানা মিলনায়তনে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান মিজান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পুলিশ সুপার মোঃ জাকির হোসেন খান।
 
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার নগরকান্দা সার্কেল এফ এম মহিউদ্দীন। 
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগরকান্দা পৌরসভার মেয়র রায়হানউদ্দীন মিয়া, নগরকান্দা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা কমিউিনিটি পুলিশের সভাপতি বেলায়েত হোসেন মিয়া। 

উপস্থিত ছিলেন নগরকান্দা থানার ওসি তদন্ত মিরাজ হোসেন, শহীদনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, কাইচাইল ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু, চরযোশরদী ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান পথিক, রামনগর ইউনিয়নের চেয়ারম্যান আঃ কুদ্দুস ফকির, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শওকত আলী শরীফ, নগরকান্দা পৌরসভার প্যানেল মেয়র নিমাই চন্দ্র সরকারসহ জন প্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক এবং উপজেলার ৯টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা থেকে আগত কমিউিনিটি পুলিশের সদস্যবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে 

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ জাকির হোসেন খান সন্ত্রাস ও মাদকমুক্ত নগরকান্দা গড়তে পুলিশকে সহযোগিতা  করার জন্য সকলের প্রতি আহবান জানান।

No comments: