মেহেরপুরে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, January 30, 2019

মেহেরপুরে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

মেহের আমজাদ,মেহেরপুর-মেহেরপুরে প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা ২০১৮-১৯ এর উদ্বোধন করা হয়েছে।

 গতকাল বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসক মোঃ আতাউল গনি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব কে.এম.আতাউল হাকিম লাল মিয়া। এসময় জেলা ক্রীড়া সংস্থার সদস্য আনোয়ারুল হক শাহী,আব্দুল সামাদ বাবলু বিশ্বাস,সৈয়দ এসানুল কবীর আরিফ,কোচ হাসানুজ্জামান হিলন প্রমুখ উপস্থিত ছিলেন। মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলার ৮টি স্কুল এ টুর্নামেন্টে অংশ গ্রহণ করছে।
প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স জাতীয় ত্রিকেট প্রতিযোগিতার উদ্বোধনী খেলায় মেহেরপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও আমঝুপি মাধ্যামিক বিদ্যালয়ের মধ্যকার খেলায় আমঝুপি ১০ রানে সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজকে পরাজিত করে । প্রথমে ব্যাট করতে নেমে আমঝুপি ৪১ওভার ১বলে ১৩০ রান করে সবাই আউট হয়ে যায়। দলের পক্ষে লিখন ২৭, নাহিদ ১৫ রান করে  টেকনিক্যালের জাকিরুল ও রুপক ৩টি করে উইকেট লাভ করে। জবাবে খেলতে নেমে টেকনিক্যাল স্কুল আমঝুপির শাকিলের বিধ্বংসী বোলিং তোপের মুখে ২৭ ওভার ১বলে ১২০ রান করে সবাই আউট হয়ে যায় । শাকিল ৬ উইকেট নিয়ে প্রতিপক্ষের ব্যাটিং লাইন আপে ধ্বস নামান। টেকনিক্যালের পক্ষে আশিক ২৬ এবং মানিক ২৫ রান করে। প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহনকারী অন্যদল গুলো হলো- উজলপুর মাধ্যমিক বিদ্যালয়, মেহেরপুর দারুল উলম আহামদিয়া মাদ্রসা, সরকারি বালক উচ্চ বিদ্যালয়, জিয়াউল হক ফ্রেন্ডস ফাউন্ডশন, জোড় পুকুরিয়া মাধ্যামিক বিদ্যালয় এবং মোমিন পুর মাধ্যামিক বিদ্যালয়।

No comments: