শনিবার হেলিকপ্টার যোগে চরভদ্রাসনে আসেছেন দেশের শ্রেষ্ঠ বক্তা নূরুল ইসলাম ওলীপুরী - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, February 01, 2019

শনিবার হেলিকপ্টার যোগে চরভদ্রাসনে আসেছেন দেশের শ্রেষ্ঠ বক্তা নূরুল ইসলাম ওলীপুরী

নাজমুল হাসান নিরব,স্টাফ রিপোর্টার- ফরিদপুরের ছোট্ট একটি উপজেলা চরভদ্রাসন।চরভদ্রাসনের সদর ইউনিয়নের আঃ শিকদার ডাংগী গ্রামে অবস্থিত জামিয়া ইসলামিয়া মারকাজুল উলূম আঃ শিকদার ডাংগী মাদ্রাসা। সঠিক শিক্ষক ও ব্যাস্থাপনার সাহায্যে খুব অল্প সময়ে মাদ্রাসাটি ব্যাপক সুনাম ও খ্যাতি অর্জন করেছে।প্রতিবছর অনেক ছাত্ররাই এই মাদ্রাসা থেকে আলেম হয়ে বের হচ্ছে।এলাকার মানুষের হেদায়েত ও ছাত্রদের শিক্ষার জন্য প্রতিবছর এখানে বড় ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়।এবছর আগামী দুই ফেব্রুয়ারী রোজ শনিবার এ মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়েছে।সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে ঠিকমতন।


এ বছর উক্ত মাদ্রাসায় প্রধান অতিথি হিসেবে বয়ান প্রদান করবেন আল্লামা নুরুল ইসলাম ওলীপুরী।তিনি বাংলাদেশের একজন প্রশিদ্ধ ও জ্ঞানী ইসলামীবিদ।যাকে বলা হয় খতিবে ইসলাম,মুনযিরে যামান। এছারা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ আল্লামা মামুনুল হক।এছারা আরো বয়ান পেশ করিবেন  আল্লামা মুহাম্মদ আবু মুসা, মুফতী রিজওয়ান রফিকী, মাওলানা রফীকুল ইসলাম হরষপুরী ও মুফতী আব্দুর রব ফরিদী প্রমূখ।

মুফতী মাহমুদ হাসান ফায়েক এর সভাপতিত্বে এবছর ওয়াজমাহ্ ফিলে প্রধান অতিথি বয়ান পেশ করিবেন দুপুর ২ টায়। মাদ্রাসার মুহ্তামিম মুফতী আব্দুস সবুর জানান, মাদ্রাসাটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে প্রতি বছরের ন্যায় এবছরও আমরা জামিয়া ইসলামিয়া মারকাযুল উলূম আব্দুল শিকদার ডাঙ্গী মাদ্রাসার উদ্যোগে বার্ষিক ওয়াজমাহ্ ফিলের সব ধরনের প্রস্তুতি সম্পূর্ন করেছি। তিনি এসময় উপজেলার সকল ধর্মপ্রান মুসল্লিদের আগামি ২ফেব্রয়ারি শনিবার দুপুরে উক্ত মাদ্রাসা ময়দানে দলে দলে যোগদান করে আগত বক্তাদের মুল্যবান বয়ান শোনে অশেষ নেকী হাসিল করার জন্য সকলকে বিশেষ ভাবে অনুরোধ জানান।

No comments: