ফরিদপুরে পারিবারিক কলহের জেরে বৌয়ের আঘাতে শাশুড়ীর মৃত্যু, বৌ আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, February 10, 2019

ফরিদপুরে পারিবারিক কলহের জেরে বৌয়ের আঘাতে শাশুড়ীর মৃত্যু, বৌ আটক


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের মাধবপুর গ্রামে পারিবারিক কলহের জেরে ছেলের বৌয়ের ধাক্কায় শাশুড়ী ছোট বড়– বেগমের(৫৬) মৃত্যু হয়েছে। রবিবার বিকেলের দিকে এ ঘটনা ঘটে। মৃত বৃদ্ধা ছোট বড়– বেগম ওই গ্রামের বাসিন্দা মৃত সোনা উদ্দিনের স্ত্রী।
 
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, নিহতের ছেলে নজরুল শেখ এর সাথে ৮ বছর আগে বিয়ে হয় ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের সমেশপুর এলাকার লিপি বেগমের (৩০)। দুপুরে লিপি বেগমের সাথে তার স্বামী নজরুলের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে নজরুল ঘরের আসবাবপত্র ভেঙ্গে বাড়ি থেকে বের হয়ে যান। এসময় লিপি বেগম তার শাশুড়ীকে ঘরের ভিতরের ভাঙচুরের দৃশ্য দেখানোর জন্য ভিতরে আসতে বলেন। ছোট বড়– না আসায় লিপি বেগম ঘরের বাইরে এসে শাশুড়ীর হাত জোর করে চেপে ধরে তাকে ঘরের মধ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করলে ঘরের দরজার গ্রিলের সাথে শাশুড়ীর আঘাত লাগলে তিনি মারত্মক ভাবে আহত হন। এসময় তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
 
কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এ এফ এম নাসিম জানান পুলিশ পুত্রবধূ লিপি বেগমকে আটক করেছে। মৃত ছোট বড়– বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালের মর্গে পাঠানো হয়েছে।

No comments: