চরভদ্রাসনে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন বিএনপির সভাপতি - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, March 6, 2019

চরভদ্রাসনে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন বিএনপির সভাপতি

চরভদ্রাসন(ফরিদপুর)প্রতিনিধি: ফরিদপুরের চরভদ্রাসনে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালেন উপজেলা বি.এন.পি’র সভাপতি মোতাজ্জেল হোসেন মৃধা। বুধবার দুপুর ১২টায় দলের কিছু নেতাকর্মীসহ  প্রেসক্লাবের মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এই বিষয়ে লিখিত বক্তব্য পেশ করেন।

 প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে মোতাজ্জেল মৃধা তার লিখিত বক্তব্য পাঠ করে বলেন “আমার দল বি.এন.পি. বর্তমান সরকারের অধীনে উপজেলা পরিষদ সহ কোন নির্বাচনে অংশগ্রহন করবে না। সেহেতু আমি মোতাজ্জেল হোসেন সাবেক জিএস চরভদ্রাসন সরকারী কলেজ ও বর্তমান বি.এন.পি’র সভাপতি, চরভদ্রাসন উপজেলা শাখা দলের একজন একনিষ্ঠ কর্মী হয়ে দলের প্রতি আস্থা,অনুগত্য থেকে ও দলের সিদ্ধান্ত মেনে  আগামী ১৮ মার্চ উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাড়ালাম।এখন আমি আর প্রার্থী নই,আমি ঐতিহ্যবাহী মৃধা পরিবারের সন্তান”।

উল্লেখ্য পারিবারিক সুনাম,জনপ্রীয়তা ও রাজনৈতিক মাঠে সক্রিয় হওয়ার কারনে মোতাজ্জেল হোসেন মৃধার স্বতস্ত্র প্রাথী হিসেবে হাঙ্গর প্রতিক নিয়ে নির্বাচন করার জন্য এ পর্যন্ত  সক্রিয় ছিলেন।

এসময় স্থানীয় সাংবাদিকদের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন উপজেলা বি.এন.পি’র সহ-সভাপতি মো. নূরুল হক মোল্যা,শ্রমিক দলের সভাপতি শেখ আসলাম,বিএনপি সদস্য পরেশ মৃধা,উপজেলা ছাত্রদলের  শুভ সালাউদ্দীন মোল্যা ও আরো অনেকে।

No comments:

Post a Comment