মাচ্চর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, March 8, 2019

মাচ্চর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

ফরিদপুর প্রতিনিধি :  
ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে মাচ্চর ইউনিয়ন কার্যালয় চত্বরে সম্মলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ।
 
মাচ্চর ইউনিয়নের যুবলীগের সভাপতি মো. নুরুজ্জামানের সভাপতিত্বে এই সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অ্যাড. স্বপন পাল, কোতয়ালী যুবলীগের সভাপতি অ্যাড. মিজানুর রহমান, সাধারন সম্পাদক শাহ মো. এমার হক, উপজেলা ভাইস চেয়ারম্যান সরোয়ার হোসেন সন্টু, যুবনেতা ও ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু, মেহেদী হাসান মিন্টু প্রমুখ।
 
দ্বিতীয় পর্বে সম্মেলনে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে আতিকুর রহমান টুটুলকে সভাপতি ও মোঃ গরিবউল্লাহ হককে সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক মোঃ কায়কোবাদকে ঘোষনা করা হয়।

এর আগে প্রধান অতিথির বক্তব্য এ এইচ এম ফুয়াদ বলেন, যুবলীগ একটি সুশৃঙ্খল রাজনৈতি সংগঠন। দেশের ও দলের যে কোনো প্রয়োজনে যুবলীগ কর্মীরা সব সময় অগ্রনী ভূমিকা পালন করে থাকে। আগামীতেও সেদিকে লক্ষ্য রেখে যুবলীগের তাদের পরিছন্ন রাজনীতি চর্চা করে যাবে। আর এই জন্য তিনি দলের কর্মীদের আরো বেশী গতিশীল হওয়ার আহবান জানান।

No comments:

Post a Comment