ফরিদপুরে আমান মওদুদ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সনদ ও পুরুস্কার বিতরন করলেন মওদুদ আহমেদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, March 09, 2019

ফরিদপুরে আমান মওদুদ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সনদ ও পুরুস্কার বিতরন করলেন মওদুদ আহমেদ




ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে আমান মওদুদ ফাউন্ডেশন বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সনদ ও পুরুস্কার বিতরন করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমেদ।   

শনিবার দুপুরে অম্বিকাপুরের পল্লীকবি জসিমউদ্দিনের বাবার নামে প্রতিষ্ঠিত আনছার উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আমান মওদুদ ফাউন্ডেশন বৃত্তি প্রাপ্ত ৯৭জন শিক্ষার্থীদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ ও পুরস্কার তুলেদেন তিনি।  

আনসার উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাফরের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে ছিলেন আমান মওদুদ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেগম হাসনা জসীম উদ্দিন মওদুদ, কবির ছোট মেয়ে আসমা জসীম উদ্দিন তৌফিক প্রমুখ। এসময় সদর উপজেলার ৩০টি স্কুলের তৃতীয় শ্রেনি থেকে অষ্টম শ্রেনির ৯৭ ছাত্রছাত্রীর মধ্যে সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়। 

এরপর তিনি তার শ্বশুর পল্লীকবি জসিমউদ্দীন ও তার দুই ছেলে আমান মওদুদ ও আসিফ মওদুদের কবর জিয়ারত ও কবির নামে প্রতিষ্ঠিত জসীম সংগ্রহশালা পরিবার নিয়ে ঘুড়ে দেখেন। এছাড়া কবির বাড়ীর আঙ্গিনায় একটি জসীম যাদুঘড় উদ্ধোধন ও মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন তিনি।

No comments: