নগরকান্দা উপজেলা নির্বাচনে সাবেক দুই এমপি প্রার্থী একযোগে নৌকার পক্ষে প্রচারনায় - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, March 13, 2019

নগরকান্দা উপজেলা নির্বাচনে সাবেক দুই এমপি প্রার্থী একযোগে নৌকার পক্ষে প্রচারনায়



ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের নগরকান্দায় উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রার্থীর পক্ষে একজোট হয়ে নৌকা প্রার্থীর পক্ষে নিরন্তর কাজ করে চলছেন ফরিদপুর দুই আসনের সাবেক এমপি সাইফুুজ্জামান চৌধুরী জুয়েল ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ও বসুন্ধরা গ্রæপের পরিচালক বিশিষ্ট রাজনীতিবিদ এ্যাডঃ জামাল হোসেন মিয়া।
 

তারা দুজন রাত দিন পরিশ্রম করে চলছেন নৌকার প্রার্থী মনিরুজ্জামান সরদারকে সঙ্গে নিয়ে। তারা দুজন মাঠে নামায় এই এলাকার ভোটারদের মধ্যে এক গনজোয়ার সৃষ্টি হয়েছে নৌকার পক্ষে।
 
এ ব্যাপারে এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বলেন, আমরা যারা আওয়ামীলীগ করি তাদের নৌকার বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। যারা আওয়ামীলীগে থেকেও নৌকার বিপক্ষে কাজ করে তারা কখনোই আওয়ামীলীগের নেতাকর্মী হতে পারে না। তিনি জনগনের উদ্যেশ্যে বলেন, এসব সুযোগ সন্ধানী হাইবিটদের প্রতিহত করতে হবে আপনাদের নৌকা মার্কায় ভোট দেওয়ার মাধ্যমে।
 
সাবেক এমপি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে তার মনোনিত প্রার্থীকেই আমাদের বিজয়ী করতে হবে। আপনার সকলে ঐক্যবদ্ধ হয়ে আগামী ১৮ মার্চ নৌকা প্রতীকে ভোট দিয়ে মনিরুজ্জামান সরদারকে নির্বাচিত করবেন এটাই আমাদের চাওয়া।
 
এদিকে নৌকার প্রার্থী মনিরুজ্জামান বলেন এটাই আমার জীবনের শেষ নির্বাচন তাই আপনাদের অনুরোধ করি আগামী ১৮ মার্চ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

No comments:

Post a Comment