বোয়ালমারীতে তরুন প্রার্থী লিটন মৃধার পক্ষে ব্যাপক গনজোয়ার সৃষ্টি - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, March 13, 2019

বোয়ালমারীতে তরুন প্রার্থী লিটন মৃধার পক্ষে ব্যাপক গনজোয়ার সৃষ্টি


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান প্রার্থী তরুন সমাজসেবক আনারস প্রতিকের লিটন মৃধার পক্ষে ব্যাপক গনজোয়ার তৈরি হয়েছে ভোটারদের মধ্যে। তার স্বচ্ছ ভাব মূর্তিসহ বিভিন্ন কারনে এমনটা হয়েছে বলে মনে করেন এই এলাকার ভোটাররা। এছাড়া দীর্ঘদিন তিনি এলাকার মানুষের বিভিন্ন সমস্যা সমাধানে কাজ করার কারনে ভোটারদের ভিতর তার  তার প্রতি একটা আস্থা রয়েছে।
 
এ ব্যাপারে চতুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরীফুজ্জামান লিটু বলেন, আমরা বোয়ালমারীতে একটি পরিবর্তন চাই। বিগত দশ বছরে এই অঞ্চলের মানুষ একজনকে উপজেলা চেয়ারম্যান দেখেছে। এতে আমরা যারা জনগন তাদের প্রতি কোন কর্তব্য পালন করেনি তিনি। এবার আমরা ভোটের মাধ্যমে এর প্রতিবাদ করবো। তিনি বলেন আপনারা এলাকায় যান ভোটারদের কাছে শোনেন দশজন ভোটারদের মধ্যে আটজন এবার পরিবর্তনের কথা বলবে।
 
বিপ্লব নামে এক ভোটার বলেন, আমরা এবার পরির্বতনের প্রতিক আনারস মার্কায় ভোট দেব। লিটন ভাই সব সময় আমাদের পাশে থাকে এমন একজন ভালো মানুষ বোয়ালমারীতে এবার দরকার।
 
এ ব্যাপারে লিটন মৃধা বলেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে বোয়ালমারীকে  একটা মডেল উপজেলা হিসেবে গড়ে তুলব। বিগত দিনে যিনি ছিলেন এলাকার উন্নয়নে তেমন কোন কাজ করেনি। আমি নির্বাচিত হলে এই এলাকার মানুষের উন্নয়নে আমার কিছু পরিকল্পনা রয়েছে সেগুলো বাস্তবায়ন করবো। তবে তিনি এই জন্য প্রশাসনের প্রতি একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিবেন এমন আশাবাদ ব্যক্ত করেন। যাতে ভোটাররা তাদের নিজ ভোটটি প্রয়োগ করতে পারেন ইচ্ছা মতো।

No comments:

Post a Comment