ফরিদপুরে চাঁদাবাজীর মামলায় আ.লীগ নেতা অমিতাভ বোস আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, March 12, 2019

ফরিদপুরে চাঁদাবাজীর মামলায় আ.লীগ নেতা অমিতাভ বোস আটক



ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে  চাঁদাবাজীর একটি মামলায় আ.লীগ নেতা অমিতাভ বোসকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। সোমবার বেলা সোয়া ১১টার দিকে তাকে গ্রেপ্তার করে দুপুরে জেলার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে ফরিদপুর কারাগারে প্রেরন করা হয়।
 
সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অমিতাভ বোস (৫১) ফরিদপুর শহরের সিংপাড়া এলাকার বাসিন্দা। তিনি জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক।

কোতয়ালী থানা সুত্রে জানা যায়, গত ১২ ফেব্রুয়ারী অমিতাভের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা হয়। এ মামলার বাদী শহরের গোয়ালচামট মহল্লার বাসিন্দা শহরের হাজী শরীয়তুল্লাহ পৌর কাঁচা বাজারের মাছের আড়তদার মজিবর দত্ত  তপন (৪৮)।

মামলার এজাহার অনুযায়ী গত ১০ ফেব্রুয়ারী রাত আনুমানিক সোয়া ৮টার দিকে অমিতাভসহ অজ্ঞাতনামা আরও সাত/আটজন ব্যাক্তি বাদীর আড়তে গিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। বাদী চাঁদা দিতে অস্বীকার করলে অমিতাভসহ অন্যরা তার ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৭০ হাজার টাকা নিয়ে যায়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতয়ালী থানার এসআই মোয়াজ্জেম হোসেন জানান, সোমবার বেলা সোয়া ১১টার দিকে অমিতাভ বোসকে সিংপাড়া এলাকার একটি সড়ক থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়।

No comments: