ফরিদপুরে রাজুর হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Monday, April 1, 2019

ফরিদপুরে রাজুর হত্যাকারীর ফাঁসির দাবিতে মানববন্ধন


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর আইন মহাবিদ্যালয়ের এলএলবি প্রথম বর্ষের ছাত্র আসাদুজ্জামান রাজুর হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে তার পরিবার ও  শিক্ষানবিশ আইনজীবী ও আইন ছাত্র পরিষদ ফরিদপুরের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
 
সোমবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত শহরের নিলটুলী এলাকার ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে আধাঘণ্টার মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এ সময় রাজুর হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজুর বাবা সোহরাব মীর ও মা রওশান আরা বেগম, আইন ছাত্র পরিষদের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক খন্দকার সহিদুল ইসলাম সোহাগ, আশরাফুজ্জামান খান, শিউলী আক্তার, শাহীন শেখ প্রমুখ।
 
এসময় তার বাবা সোহরাব মীর বলেন, আমার ছেলেকে যারা নিষ্ঠুরভাবে খুন করেছে। আমি তাদের ফাঁসি চাই। তার মা রওশনআরা বেগম বলেন, আমার একমাত্র ছেলে রাজুর হত্যাকারীরা যেন আইনের ফাঁক গলে কোনোভাবেই পার না পেয়ে যায়। তিনি এ ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।
 
বক্তব্য দেওয়ার সময় রাজুর বাবা ও মা দুজনেই কান্নায় ভেঙে পড়েন। এ সময় সেখানে উপস্থিত কেউই কান্না সামলাতে পারেন নি।
 
উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় রাজু নিখোঁজ হয়। পর দিন বৃহস্পতিবার সকালে পুলিশ শহরতলির ধলার মোড় এলাকা থেকে রাজুর গলাকাটা লাশ উদ্ধার করে। এ ব্যাপারে নিহতের বাবা সোহরাব মীর দুইজনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মামলার এজাহারভুক্ত আসামী রাজুর বন্ধু হাসিব শেখ(২৫)কে গ্রেপ্তার করে। হাসিব শেখ শনিবার আদালতে রাজু হত্যাকান্ডের সাথে জড়িত বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

No comments:

Post a Comment