ফরিদপুরের তালমা ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Tuesday, April 2, 2019

ফরিদপুরের তালমা ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহন


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান দেলোয়ারা বেগম চেয়ারম্যান হিসেবে তার দায়িত্বভার গ্রহন করেছেন। এ উপলক্ষে আজ বিকেলে তালমা ইউনিয়ন পরিষদে এক জাকজমকপূর্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
এতে নগরকান্দা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা উপকমিটির অন্যতম সদস্য, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়া দেলোয়ারা বেগমের হাতে ফুলের তোরা দিয়ে ইউনিয়নের দায়িত্বভার তুলে দেন।
 
পরে ইউনিয়ন চত্বরে প্যানেল চেয়ারম্যান কুদ্দস মোল্যার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন তার ছোট পুত্র, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা উপকমিটির অন্যতম সদস্য, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়া, জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, জেলা পরিষদের সদস্য কামাল হোসেন মিয়া, নবনির্বাচিত চেয়ারম্যান দেলোয়ারা বেগম,  তালমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈয়বুর রহমান, সাধারন সম্পাদক সিরাজ খলিফা, রামনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, ইউপি চেয়ারম্যান কুদ্দস ফকির প্রমুখ।
 
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাকারিয়া খান খোকা, মীর সাহিদুজ্জামান রিফাত, আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এম নাহিদুজ্জামান নাহিদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি লিয়াকত হোসেন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক এস.এম রফিকুল ইসলাম মিয়া, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি জাকির হোসেনসহ উপজেলার হাজারো নেতাকর্মি ও সমর্থক। এসময় ইউনিয়ন চত্বর মুখরিত হয়ে উঠে।
 
এসময় জামাল হোসেন মিয়া তার বক্তব্য বলেন, আমাদের নগরকান্দা ও সালথায় সংসদ উপনেতার ছোট পুত্র শাহদাব আকবর চৌধুরী লাবু বিভিন্ন সময়ে আওয়ামীলীগের নৌকার বিপক্ষে কাজ করছেন। বিভিন্ন সুবিধা নিয়ে তিনি নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এমন একজন কিংবদন্তির নেত্রীর সন্তান হিসেবে নৌকার পক্ষে কাজ না করায় তিনি আওয়ামীলীগের নেতাকর্মিদের থেকে অনেক দূরে সরে গেছেন। আমরা এখন দলের সভানেত্রীর কাছে তার বিরুদ্ধে সব তথ্য তুলে ধরবো। 
 
জেলা আওয়ামীলীগের সহ সভাপতি, নগরকান্দা উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার বলেন, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী কাজী শাহ জামান বাবুলের পক্ষে পরাজিতরা এখন আওয়ামী লীগ নেতা জামাল হোসেন মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা শান্তিপূর্ণ জনপদকে অশান্ত করার পায়তারায় লিপ্ত রয়েছে। যদি এমন করা হয় তাহলে আমরা নৌকার পক্ষের লোকজন দক্ষিনবঙ্গ অচল করে দেব।
 
এরআগে তালমা ইউনিয়নের চেয়ারম্যান প্রয়াত মুক্তিযোদ্ধা আবু শহীদ মিয়া মৃত্যু বরন করলে ইউনিয়নের চেয়ারম্যান পদটি শুন্য হয়। পরে উপনির্বাচনে তার স্ত্রী দেলোয়ারা বেগমের চেয়ারম্যান নির্বাচিত হন।

No comments:

Post a Comment