ফরিদপুরের সালথা’য় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে জাকের পার্টি - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, April 02, 2019

ফরিদপুরের সালথা’য় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে জাকের পার্টি


ফরিদপুর প্রতিনিধি :  
ফরিদপুরের সালথায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে জেলা জাকের পার্টির সভাপতি মশিউর রহমান জাদু মিয়া। উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামের অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্থ নান্নু মাতুব্বার ও আয়েব মাতুব্বারের পরিবারকে আর্থিক সহায়তা প্রধান করেছেন জাদু মিয়া। তিনি মঙ্গলবার দুপুর ১২টায় পোড়া বাড়ি হাজির হয়ে এআর্থিক সহায়তা প্রদান করেন। এসময় অন্যদের মোধ্যে উপস্থিত ছিলেন, সালথা উপজেলা জাকের পার্টির সভাপতি ছরোয়ার হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক সোনা মিয়া, জেলা ছাত্রফ্রন্ট নেতা সোহেল রানা, সালথা উপজেলা ছাত্রফ্রন্টের সাধারণ সম্পাদক বেনজামিন হায়দার বেনু, যুগ্ম-সাধারন সম্পাদক আবুল বাসার মল্লিক প্রমুখ।
 
উল্লেখ্য গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক পৌনে ২টার দিকে উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামের নান্নু মাতুব্বারের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
 
সালথা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে নান্নু মাতুব্বারের গরুর ঘরে মশার কয়েল থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ আগুনে গোয়াল ঘরে থাকা ৫ টি গরু ও ২টি ছাগল পুড়ে মারা যায়। এসময় গোয়াল ঘরের পাশে থাকা একটি রান্না ঘর পুরে ছাঁই হয়ে যায়। এ অগ্নিকান্ডে আনুমানিক ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার জানিয়েছে।

No comments: